৭ জানুয়ারি ২০১৮


টিলাগড়ে প্রতিপক্ষের হাতে ছাত্রলীগ কর্মী খুন

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : নগরীর টিলাগড়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে এক কর্মী নিহত হয়েছেন। নিহত তানিম খান সিলেট সরকারি কলেজের বিএ পাস কোর্সের ছাত্র।

পূর্ব বিরোধের জের ধরে রবিবার রাত পৌনে নয়টার দিকে টিলাগড় পয়েন্টের পাশে রাজমহলের সামনে অবস্থানরত রঞ্জিত গ্রুপের অনুসারী এই ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষ আজাদ গ্রুপের অনুসারীরা।

গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে নেয়ার পর চিকিৎসকরা  মৃত ঘোষণা করেন।

নিহতের ঘটনা নগরীতে ছড়িয়ে পড়লে নগরজুড়ে উত্তপ্ত অবস্থা বিরাজ করছে। প্রতিবাদে নগরীর চৌহাট্টা পয়েন্টে ছাত্রলীগের একাংশ সড়ক অরোধ করছেন বলে জানা গেছে।

তানিম সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের বুরুঙ্গা গ্রামের ইসরাইল খানের ছেলে। শহরতলীর ইসলামপুর এলাকায় একটি মেসে থাকত বলে তার সহপাঠিরা সাথে কথা বলে জানা যায়।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, এই ঘটনার পর  টিলাগড় পয়েন্টে উত্তপ্ত অবস্থা বিরাজ করছে। টিলাগড়সহ আশেপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তানিমের মৃত্যুর খবর পেয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভীড় করেছেন তার সহকর্মীরা। এসময় জেলা ছাত্রলীগ নেতা সাংবাদিকদের সাথে কথাও বলেন।

তারা দাবি করেন, ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সময় গত বৃহস্পতিবার ক্যাম্পাসের বাহিরে থাকা আজাদ সমর্থিত গ্রুপের নেতাকর্মীরা মিছিল নিয়ে কলেজ ক্যাম্পাসে প্রবেশের চেষ্ঠা করে। ওইদিন রঞ্জিত অনুসারীদের ধাওয়ায় তারা ক্যাম্পাসে প্রবেশ করতে পারেনি। এর জেরেই আজ ছাত্রলীগ কর্মী তানিমকে একা পেয়ে হামলা চালিয়ে হত্যা করা হয়েছে।

(আজকের সিলেট/প্রতিবেদক/৭ জানুয়ারি/এইচআই/ঘ.)

শেয়ার করুন