আজ শুক্রবার, ২১শে জানুয়ারি, ২০২১ ইং

আজ লন্ডনে যাচ্ছেন খালেদা জিয়া

  • আপডেট টাইম : July 15, 2017 12:23 PM

ডেস্ক রিপোর্ট:: চিকিৎসা আর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে আজ (শনিবার) সন্ধ্যায় লন্ডন যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। চোখ ও পায়ের চিকিৎসার জন্য তিনি লন্ডনে যাচ্ছেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার রাতে গুলশানে খালেদা জিয়ার বাসভবনে দলের স্থায়ী কমিটির জরুরি বৈঠক শেষে তিনি এ তথ্য জানান।

খালেদা জিয়ার সফরসঙ্গী হিসেবে লন্ডনে যাচ্ছেন তার একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার ও গৃহকর্মী ফাতেমা বেগম।

লন্ডনে কতদিন অবস্থান করবেন এনিয়ে কিছু জানা না গেলেও দলের একটি সূত্র জানিয়েছে, খালেদা জিয়া দেড় মাসেরও বেশি সময় লন্ডনে অবস্থান করবেন।

বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে, চিকিৎসা আর পরিবারের সদস্যদের সঙ্গে কিছুদিন একান্তে সময় কাটানোর জন্য খালেদা জিয়া লন্ডন সফরে যাচ্ছেন। ঈদুল আজহা উদযাপন শেষে তার দেশে ফেরার কথা রয়েছে। দেশে ফিরেই ‘নির্বাচকালীন সহায়ক সরকারের রূপরেখা’ ঘোষণা করবেন তিনি।

এর আগে শুক্রবার দুপুরে দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও ব্যারিস্টার রুমিন ফারহানা লন্ডনে গেছেন। সেখানে ১৭ জুলাই একটি সেমিনারে তারা যোগ দেবেন। একইসঙ্গে তারা খালেদা জিয়ার সঙ্গেও দেখা করবেন বলে জানা গেছে।

আজ সন্ধ্যা সাড়ে ৭টায় এমিরেটস এয়ারলাইন্সের ৫৮৭ ফ্লাইটের বিমানে লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়বেন খালেদা জিয়া।

প্রতিনিধি দল হিসেবে সঙ্গে আরো যাচ্ছেন দলের নীতিনির্ধারকরা। যাদের মধ্যে ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, তার ছেলে তাবিথ আউয়াল স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুমিন ফারহানাও রয়েছেন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ