আজ শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

বাহুবলে নারীকে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইম : March 20, 2018 2:38 PM

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধের জের ধরে কদর চান বিবি (৫৫) নামে এক নারীকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত কদর চান বিবি বাহুবল উপজেলার তারাপাশা গ্রামের জহুর আলীর স্ত্রী।

মঙ্গলবার দুপুর ১২টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ (সিওমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় তার স্বামী জহুর আলী (৭০) আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে তুচ্ছ বিষয় নিয়ে বাহুবল উপজেলার তারাপাশা গ্রামের জহুর আলীর সঙ্গে একই গ্রামের জিন্নত আলী ও আব্দুল মজিদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে জিন্নত আলী ও আব্দুল মজিদের লোকজন জহুর আলী ও তার স্ত্রী কদর চান বিবিকে পিটিয়ে আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় স্বামী-স্ত্রীকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কদর চানের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে মঙ্গলবার ভোরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সিলেট যাওয়ার পথে মঙ্গলবার দুপুরে কদর চান বিবির মত্যু হয়।

এ ব্যাপারে বাহুবল সদর মডেল থানার ওসি মো. মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান চলছে।

(আজকের সিলেট/২০ মার্চ/ডি/কেআর/ঘ.)

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ