আজ শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

আমি ধর্মপ্রাণ মুসলমানদের কাছে ক্ষমাপ্রার্থী : আনহার মিয়া

  • আপডেট টাইম : March 31, 2018 11:20 AM

বালাগঞ্জ প্রতিনিধি : গত ২৬শে মার্চ বোয়ালজুড় ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত স্বাধীনতা দিবসের অনুষ্টানে আজান নিয়ে তার একটি অনাকাংখিত বক্তব্যে ধর্মপ্রাণ মুসলমানের মনে আঘাত লাগার কারনে দুঃখ প্রকাশ করে ক্ষমা প্রার্থনা করেছেন বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া।

তিনি শনিবার সকাল ১১টার দিকে তার ফেইসবুক একাউন্টে তিনি ধর্মপ্রাণ মুসলমান এবং আল্লাহর কাছে এই ক্ষমাপ্রার্থনা করেন। আশা করা যাচ্ছে বিষয়টি এখানেই সুরাহা হয়ে যাবে। এনিয়ে আর কোন বিভ্রান্তি থাকবনো।

আজকের সিলেট ডটকম-এর পাঠকের জন্য তার ফেইসবুকে দেয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

আসসালামু আলাইকুম।

সুপ্রিয় এলাকাবাসী!
আমার একটি ভিডিও ক্লিপ নিয়ে ব্যাপক প্রতিক্রিয়া এসেছে, ধর্মপ্রাণ মুসলমানগণ আঘাত পেয়েছেন।
এই বিষয়ে আমি কোন ব্যাখ্যা-বিশ্লেষণে যাব না। আমি কি বলেছি? কেন বলেছি সেটা এই মূহুর্তে আমার বিবেচ্য নয়। একজন ধর্মপ্রাণ মুসলমান হিসেবে স্ব-প্রণোদিত হয়ে বলতে চাই, আমার একটি বক্তব্যের কারণে আমার মুসলমান ভাই-বোনেরা কষ্ট পেয়েছেন, তা আমার কাছেও কষ্টকর। তাই আমি আমার ধর্মপ্রাণ মুসলমানদের কাছে ক্ষমাপ্রার্থী।
যে যে বন্ধুরা এই বিষয়ে আমার দৃষ্টি আকর্ষণ করেছেন, তাদের কাছে আমি কৃতজ্ঞ। যারা আমার সমালোচনা করেছেন, সবাইকে ধন্যবাদ, কারণ তারা আমাকে পরিশোদ্ধ ও ত্রুটিমুক্ত দেখতে চান।
পাশাপাশি আল্লাহর কাছেও ক্ষমা চাইছি। আর আল্লাহর কাছে প্রার্থনা করছি, আল্লাহ পা্ক যেন আমাদেরকে সঠিক পথে চলার তৌফিক দান করেন ।
আমি সকলের দোয়া প্রত্যাশী।

প্রসঙ্গত, তার এই বক্তব্য নিয়ে কয়েকটি নিউজপোর্টালে সংবাদ প্রকাশিত হলে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

কি ছিলো সেই ভিডিওতে

(আজকের সিলেট/৩১ মার্চ/ডি/এসটি/ঘ.)

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ