আজ বৃহস্পতিবার, ২১শে জানুয়ারি, ২০২১ ইং

সিলেট ২ : লুনার জন্য হাহাকার

  • আপডেট টাইম : December 22, 2018 12:10 PM

ওসমানীনগর প্রতিনিধি : সিলেট ২ (ওসমানীনগর-বিশ্বনাথ) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সহধর্মীনি তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন বাতিল হওয়ার পর আইনজীবীদের মাধ্যমে রিভিউ আবেদন করছেন বিএনপি।

রবিবার সকাল সাড়ে দশটায় রিভিউর চুড়ান্ত রায় হবে বলে জানা গেছে। এদিকে লুনার মনোনয়ন স্থগিত হওয়ায় বিএনপির পাশাপাশি দুই উপজেলার সাধারণ মানুষও তার জন্য নীরবে চোখের জল ফেলে হাহাকার করছেন।

গত মঙ্গলবার আপিল বিভাগে লুনার মনোনয়ন স্থগিতের পর থেকে ভোটের মাঠে এখন আর ধানের শীষের স্লোগান, প্রচরণা, মাইকিংয়ের শব্দ শোনা যাচ্ছে না। মনোনয়ন দাখিলের পর থেকে দুই উপজেলায় যেখানে বিএনপি নেতারা ভোটের মাঠে ছিলেন সরব, সেখানে এখন তারা নীরব নিস্তব্ধ হয়ে পড়েছেন। বিএনপি নেতাকর্মীর মধ্যে হতাশা বিরাজ করছে। তারপরও আপিল রিভিউয়ের মাধ্যমে লুনার প্রার্থিতা ফিরে পাওয়ার আশায় উচ্চ আদালতের দিকে চেয়ে আছেন বিএনপি নেতাকর্মীরা।

ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা ময়নুল হক চৌধুরী ও উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিন বলেন, আমাদের প্রাণপ্রিয় নেতা এম ইলিয়াস আলী নিখোঁজের পর নেতাকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। এবার তার স্ত্রী তাহসিনা রুশদীর লুনার প্রার্থিতা স্থগিত হওয়ায় বিএনপির নেতাকর্মীর পাশাপাশি এলাকার সাধারণ ভোটাররাও নীরবে চোখের জল ঝরাচ্ছেন।

এদিকে ওসমানীনগর – বিশ্বনাথ এলাকার জনসাধারণ ও নেতাকর্মীদের ধৈর্য্য ধারণ ও ভরসা রাখার অনুরোধ জানিয়েছেন এম ইলিয়াছ আলীর ছোট ভাই সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আসকির আলী।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ