মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চীনে থাকা ১৭১ শিক্ষার্থীকে ফিরিয়ে আনা হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী নগরীতে ট্রাক চাপায় প্রাণ গেল রিকশাচালকের সিলেটের ২৯ বিএনপি নেতার জামিন ট্রেন দুর্ঘটনায় নিহত ৬ জনই সিলেটের জকিগঞ্জে বাস ধানক্ষেতে পড়ে নিহত ৩, আহত ২৫ খোকার লাশ ঢাকায় ‘জিয়াউর রহমান মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসি ছিলেন না’ ভারতকে দোষারোপ না করে নিজেদের দায়িত্বশীল হতে হবে : ড. মোমেন ঈদে পর্যটকশূন্য সিলেট নগরীতে যত্রতত্র কোরবানির পশু জবাই না করার আহ্বান ওসমানীতে ঢাকা ফেরত ২০ ডেঙ্গু রোগী সিলেট কারাগারের ডিআইজি ৮০ লাখ টাকাসহ গ্রেপ্তার ‘ডিজিটাল সিলেট সিটি’ প্রকল্পের উদ্বোধনে দাওয়াত পাননি মেয়র আরিফ! মহানগর যুবলীগের সম্মেলন আজ দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত নগরের শামীমাবাদে দু’যুবক আটকের ঘটনা পরিকল্পিত ! টিকটক ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ দেয়া কিশোরের লাশ উদ্ধার সিলেটসহ ১০ জেলায় বন্যা পরিস্থিতি অবনতির শঙ্কা সিলেটে শীর্ষ সন্ত্রাসী বশর গ্রেফতার আ’লীগের উপদেষ্টা হলেন সেই ইনাম আহমেদ চৌধুরী রাজনগর-বালাগঞ্জের লাখো মানুষের স্বপ্ন একটি সেতু তাঁতের কাপড় বুনে স্বাবলম্বী মনিপুরী মুসলিম নারীরা সিলেটে জেএসসিতে পাসের হার ৭৯.৮২% জনসভা করবে না ঐক্যফ্রন্ট, হবে গণসংযোগ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ১২ প্রার্থী গোলাপগঞ্জ পৌর আ.লীগের পুর্নগঠিত কমিটি স্থগিত নগরীতে অগ্নিদগ্ধ যুবকের মৃত্যু বাংলাদেশে আসবে না আফগানিস্তান হবিগঞ্জ পৌরসভায় বিএনপির ভরাডুবির নেপথ্যে সিরিয়া যুদ্ধে এখনো নিখোঁজ ৮ লাখ মানুষ নতুন কমিটি পেল গোলাপগঞ্জ পৌর আ.লীগ সৌদি যুবরাজের ‘বিশেষ বাহিনী’ বিলুপ্ত করতে যুক্তরাষ্ট্রের চাপ সিলেটে করোনায় আক্রান্ত আরো ৯, সুস্থ ৭ মিয়ানমারে ২৫ সাংবাদিক আটক চুলের বৃদ্ধি বাড়ায় যে ৫ তেল
নগরের শামীমাবাদে দু’যুবক আটকের ঘটনা পরিকল্পিত !

নগরের শামীমাবাদে দু’যুবক আটকের ঘটনা পরিকল্পিত !

নিজস্ব প্রতিবেদক : নানা নাটকীয়তার জন্ম দিয়েছে নগরের শামীমাবাদ এলাকা থেকে অস্ত্রসহ দুই যুবকের আটকের ঘটনা। স্থানীয়রা বলছেন ঘটনাটি কোতোয়ালী পুলিশের কারসাজী। তাদের দাবি জায়গা নিয়ে বিরোধের জেরে পরিকল্পিতভাবে ঘটনাটি ঘটিয়েছে একটি চক্র।

গ্রেফতারের ঘটনাকে নাটকীয় এবং ষড়যন্ত্র বলে দাবি করে বাসার মালিক শামীম খান বলেন, এই জায়গা নিয়ে একটি পক্ষের সাথে বিরোধ রয়েছে। জায়গাটি জোর পূর্বক দখল করার জন্য একটি পক্ষ ইতোমধ্যে কয়েকবার সঙ্গীয় দলবল নিয়ে দখলের অপচেষ্ঠা চালিয়েছে। পরে এলাকাবাসীর প্রতিরোধের মুখে তারা পালিয়ে যায়। ঘটনার পর থেকে আমি নিজেকে নিরাপত্তাহীন উল্লেখ করে থানা পুলিশেও জিডি দায়ের করি।তাছাড়া, বাসায় নিজের নিরাপত্তার স্বার্থে আমার পরিচিতজন এবং ঘণিষ্টজন হিসেবে তাদেরকে রাতে বাসায় থাকার জন্য অনুরোধ করি। কিন্তু কোতোয়ালী থানা পুলিশ গভির রাতে বাসায় ঢুকে এবং ওই দুইজনকে নাটকীয়ভাবে অস্ত্রসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত যুবকদের যুবলীগ কর্মী হিসেবে দাবি করা হলেও এরা দুজন জেলা ও মহানগর যুবলীগের কেউ নয় বলে নিশ্চিত হওয়া গেছে।

এব্যাপারে জেলার শীর্ষনেতৃবৃন্দ বলেন, যুবলীগের শীর্ষ নেতৃবৃন্দের কাছ থেকে নিশ্চিত না হয়ে কাউকে যুবলীগের কর্মী দাবি করে সংবাদ প্রকাশ করা কোনো অবস্থায়ই সমিচীন নয়।

বিষয়টি জানতে চাইলে কতোয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মিয়া বলেন, গ্রেফতারকৃতরা সন্দেহজনকভাবে মামলার আসামী । গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামীদের আটক করা হয়।

প্রসঙ্গত, রোববার নগরীর শামীমাবাদ হলিভিউ ২০৫ নং বাসার তয় তলা থেকে আসামীদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা হল হলেন শফিকুজ্জামান সিয়াম (২২)। তিনি ময়মনসিংহ জেলার বাগমাড়া গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে এবং অপরজন মিন্টু মিয়া (২১) কুমিল্লা জেলার ভাঙ্গুরা থানার দৌলতপুর গ্রামের মৃত ওয়াহিদ মিয়ার ছেলে। বর্তমানে কুয়ারপাড় এলাকার মাহমুদ মিয়ার বাসার ভাড়াটিয়া।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  





কপিরাইট © ২০১১-২০২১ আজকের সিলেট ডটকম-এর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo