আজ বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২১ ইং

হবিগঞ্জে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস যাত্রী নিহত

  • আপডেট টাইম : November 10, 2019 1:33 PM

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে ট্রেনের ধাক্কায় জাকির হোসেন নামের এক মাইক্রোবাসের যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৯ যাত্রী। আহতদের উদ্ধার করে জেলা সদর আধুনিক হাসপাতালে নিলে চিকিৎসকরা তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। নিহতের নাম জাকির। আহতরা হলেন- শাহ আলম, আব্দুল বারীক, তরিকুল, মনিরুল ইসলাম, শিমুল মিয়া। বাকি চারজনের পরিচয় এখনো জানা যায়নি। তারা সবাই গাজীপুরের একটি পোশাক কারাখানার শ্রমিক বলে জানান শাহ আলম।

শনিবার রাতে ঢাকা-সিলেট রেল লাইনের লস্করপুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সিলেটে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত শেষে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তারা।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী জানান, ঢাকা থেকে আসা সিলেটগামী একটি ট্রেন লস্করপুর রেলগেইট অতিক্রমের সময় সিলেট থেকে আসা একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ফলে মাইক্রোবাসে থাকা ১০ যাত্রী আহত হয়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ডা. শামীমা আক্তার জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পথিমধ্যে জাকির নামের যাত্রী মারা গেছেন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ