আজ শুক্রবার, ২১শে জানুয়ারি, ২০২১ ইং

যৌন উত্ত্যক্তকারীদের কোনো ছাড় দেওয়া হবে না : শাবি ভিসি

  • আপডেট টাইম : February 2, 2020 10:57 AM

শাবি প্রতিনিধি : বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যৌন হয়রানি ও উত্ত্যক্তকারীদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না বলে জানিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ বলেছেন, এই বিশ্ববিদ্যালয়ে কোনো ধরনের যৌন হয়রানিকারীদের জায়গা হবে না। এধরনের অভিযুক্তদের বিশ্ববিদ্যালয় ছাড়া করে আইনের কাছে সোপর্দ করা হবে। তাদেরকে কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। এছাড়া কোনো ধরনের মাদক, সন্ত্রাস, জঙ্গি, র‌্যাগিং, সেশনজট এ ক্যাম্পাসে থাকবে না। বিশ্ববিদ্যালয়ে আইনের সুশাসন প্রতিষ্ঠা করা হবে।

রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে আয়োজিত ২০১৯-২০ সেশনে প্রথম বর্ষে ভর্তি হওয়া বি ইউনিটের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রামে সভাপতির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

উপাচার্য প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পবিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ ড. মো আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক ড. মো রাশেদ তালুকদার, প্রক্টর, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষিকা ও নতুন ভর্তি হওয়া শিক্ষার্থীরা।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ