আজ শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

শাবি শিক্ষক সমিতির সভাপতি রাশেদ, সম্পাদক জহির

  • আপডেট টাইম : February 12, 2020 8:51 AM

শাবি প্রতিনিধি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মরত শিক্ষকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি’র নির্বাচনে সভাপতি পদে গণিত বিভাগের অধ্যাপক ড. রাশেদ তালুকদার ও সাধারণ সম্পাদক পদে সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. জহির বিন আলম নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক মহিবুল আলম।

বিভিন্ন পদে নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে রসায়ন বিভাগের অধ্যাপক ড. আশরাফুল আলম, কোষাধ্যক্ষ পদে পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জায়েদা শারমিন, যুগ্ম-সম্পাদক পদে সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক সৌরভ রায়।

এছাড়া ছয়টি সদস্য পদে ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুল ফেরদৌস চৌধুরী, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. মেহেদী হাসান নাহিদ, ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক এ এস এম সায়েম, গণিত বিভাগের প্রভাষক এস এম সাইদুর রহমান, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাফরিন আহমেদ লিজা, রসায়ন বিভাগের অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম ও অর্থনীতি বিভাগের অধ্যাপক জহীর উদ্দিন আহমদ নির্বাচিত হয়েছেন।

এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনে আওয়ামীপন্থী প্যানেল থেকে দু’টি ও বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে একটি মিলিয়ে মোট তিনটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেছে। প্যানেলগুলো থেকে ১১ জন করে মোট ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ