আজ বৃহস্পতিবার, ২১শে জানুয়ারি, ২০২১ ইং

সিলেটে পাঁচ চিকিৎসকসহ আরো ৮৮ জন আক্রাক্ত

  • আপডেট টাইম : June 19, 2020 8:34 AM

নিজস্ব প্রতিবেদক : সিলেটের দুই ল্যাবে পাঁচ চিকিৎসকসহ আরো ৮৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৪১ জন সিলেট জেলার বাসিন্দা এবং ৪৭ জন সুনামগঞ্জের।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এদিন ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৪১ জনের নমুনা পজিটিভ আসে। তন্মধ্যে নতুন করে আরো ৪ চিকিৎসক ও আরেক চিকিৎসকের পুনরায় নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

তিনি বলেন, সিলেট জেলায় আক্রান্তদের মধ্যে ওসমানী মেডিক্যাল কলেজের ২২ জন, সরকারের একটি বিশেষ বাহিনীর ১১ জন, রাগিব রাবেয়ার মেডিক্যাল কলেজের ২ জন এবং সামসুদ্দিন মেডিক্যালের ৬ জন করোনা পজিটিভ আসে।

এছাড়া শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৪৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে দোয়ারাবাজার উপজেলার ৪ জন, সদর উপজেলার ৭ জন, তাহিরপুরের ৪ জন, দিরাই উপজেলার ৩ জন, জগন্নাথপুরের ৮ জন, ছাতক উপজেলার ১০ জন, শাল্লা উপজেলার ৫ জন এবং জামালগঞ্জের ৬ জন।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতলের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল বলেন, এদিন ওসমানী মেডিক্যালের পিসিআর ল্যাবে ১৮৮টি জনের নমুনা পরীক্ষায় ৪১ জনের দেহে করোনাভাইরাস সনাক্ত হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, নতুন ৪১ জনসহ সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৮৪২ জনের। এরমধ্যে সিলেট জেলায় ১৬৪১ জন, সুনামগঞ্জে ৭১১ জন, মৌলভীবাজারে ২২৯ জন এবং হবিগঞ্জে ২৬১ জন রয়েছেন। সিলেট বিভাগের মৃত্যুর সংখ্যা ৫৫। আর সুস্থ হয়েছেন ৬০৮ জন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ