আজ শুক্রবার, ২১শে জানুয়ারি, ২০২১ ইং

সিলেটেই আক্রান্ত ৫ হাজার ৬৩৭

  • আপডেট টাইম : July 10, 2020 8:53 AM

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগে নতুন করে আরো ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৪৬ জন সিলেট জেলার এবং ১৮ জন সুনামগঞ্জের বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫ হাজার ৬৩৭ জনে। সেই সঙ্গে সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছাড়িয়ে গেছে।

বৃহস্পতিবার ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে সিলেট জেলার ২৬ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে আরো ৩৮ জনের করোনা শনাক্ত হয়।এরমধ্যে ১৮ জন সুনামগঞ্জের এবং বাকিরা সিলেট জেলার বাসিন্দা।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, এদিন মেডিক্যাল কলেজ ল্যাবে ৯৪ জনের নমুনা পরিক্ষায় ২ চিকিৎসকসহ ২৬ জনের করোনা পজিটিভ আসে। আক্রান্তদের সকলেই সিলেট জেলা ও মহানগর এলাকার বাসিন্দা।

একই দিনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৮৩ জনের নমুনা পরীক্ষায় ৩৮ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে ১৮ জন সুনামগঞ্জের ও ২০ জন সিলেট রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, গত ৫ এপ্রিল থেকে বৃহস্পতিবার পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্ত ৫ হা্জার ৫৩৭ জনের মধ্যে সিলেট জেলায় ৩ হাজার ১৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ১৫৪, হবিগঞ্জে ৮৬২ ও মৌলভীবাজারে ৬০৮ জন। এরমধ্যে বিভাগে সুস্থ হয়ে ফেরা ২ হাজার ৪৮ জনের মধ্যে সিলেট জেলায় ৬১৭ জন, সুনামগঞ্জে ৭৭৫, হবিগঞ্জে ৩৩৭ ও মৌলভীবাজারে ৩১৯ জন। আর বৃহস্পতিবার পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ৯৬ জনের। এরমধ্যে ৭৬ জন সিলেট জেলার, ৮ জন সুনামগঞ্জের এবং হবিগঞ্জ ও মৌলভীবাজারের ৬ জন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ