আজ শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

ড্রিমল্যান্ডে রাইড চড়তে গিয়ে লন্ডনি গৃহবধূর মৃত্যু

  • আপডেট টাইম : October 4, 2020 12:58 AM

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে ড্রিমল্যান্ড পার্কে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়েছিলেন ব্রিটিশ-বাংলাদেশি নববধূ মোনতাহা আক্তার সামিয়া। কিন্তু আর ঘরে ফেরা হয়নি। রাইড চড়তে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে তার মৃত্যু হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় স্বামীর সঙ্গে উপজেলার হিলালপুরের ড্রিমল্যান্ড পার্কে ডেঞ্জার হোন্ডার রাইড চড়তে গিয়ে তিনি মারা যান।

সামিয়া বিয়ানীবাজার উপজেলার গোবিন্দশ্রী গ্রামের মো. রুহুল আলমের স্ত্রী। তার পৈত্রিক বাড়ি গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ এলাকায়। এক মাস আগে মায়ের সঙ্গে তিনি লন্ডন থেকে দেশে আসেন। এরপর বিয়ানীবাজার উপজেলার রুহুল আলমের সঙ্গে তার বিয়ে হয়।

স্বামীর সঙ্গে গোলাপগঞ্জ উপজেলার হিলালপুরের ড্রিমল্যান্ড পার্কে বেড়াতে গিয়ে তিনি এই দুর্ঘটনার শিকার হলে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী মো. রুহুল আলম জানান, শনিবার বিকালে স্ত্রীকে নিয়ে ড্রিমল্যান্ড পার্কে বেড়াতে আসেন। সন্ধ্যার আগ মুহূর্তে ‘ডেঞ্জার হোন্ডার রাইড’ চালাতে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে দুর্ঘটনার শিকার হন সামিয়া। তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের এসআই জনি জানান, ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ