আজ রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ ইং

সিলেটে করোনায় আক্রান্ত আরো ৪২, সুস্থ ৬৫

  • আপডেট টাইম : November 11, 2020 4:32 PM

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৬৫ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৫৭, সুনামগঞ্জের ৪ এবং মৌলভীবাজারের ৪ জন করে রয়েছেন। আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৭১৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ১০৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৬৭ জন, হবিগঞ্জে ১৫৪৯ জন এবং মৌলভীবাজারের ১৬৯৮ জন সুস্থ হয়েছেন। আর গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি।

বুধবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৩৭ জন।এরমধ্যে সিলেট জেলার ১৭৪ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৪১ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৯৪২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৩০, হবিগঞ্জে ১ হাজার ৮৬০ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮০৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯০৩ জন। এরমধ্যে ৫২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে, গত ১০ মার্চ থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২০ হাজার ৪২৮ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২০ হাজার ২২৭ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ২০১ জন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ