আজ সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

জগন্নাথপুরে খুলেছে নবজাতককে রহস্যে জট

  • আপডেট টাইম : November 12, 2020 12:11 AM

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবজাতককে রেখে মা-বাবা উধাও হওয়া ঘটনার রহস্যের জট খুলছে। বুধবার পুলিশ এ ঘটনার অভিযুক্ত বাবা আলী আমজদকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। এ ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। আলী আমজদ কিশোরীর খালাতো বোন জামাই।

মামলার বিবরণ ও কিশোরীর পরিবার সূত্র জানায়, গত ২৮ ফেব্রুয়ারী উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের আলী আমজদ (৩২) তার শ্যালিকা (স্ত্রীর খালাতো বোন) স্থানীয় একটি মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী (১৪) কে স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে বেড়ানোর কথা বলে নিয়ে যান। ১ মার্চ পর্যন্ত কিশোরীকে আটকে রেখে ধর্ষণ করেন দুলা ভাই এবং ভয়ভীতি দেখিয়ে এ ঘটনা কাউকে না বলতে বাধ্য করেন।

গত ৭ নভেম্বর কিশোরী জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কন্যা সন্তানের জন্ম দিলে শিশুটিকে হাসপাতালে রেখে পালিয়ে যায় তারা। এ ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে জগন্নাথপুর থানায় মঙ্গলবার রাতে একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই আলী আমজদকে গ্রেফতার করে।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অভিযুক্ত আলী আমজদকে গতকাল বুধবার সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। কিশোরীকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, নবজাতক কন্যা শিশুটিকে ৯ নভেম্বর সমাজসবা অধিদপ্তর সিলেটের ছোট মণি নিবাসে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ