আজ রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

বর্তমান সরকার অত্যন্ত মিডিয়াবান্ধব : শাহীন

  • আপডেট টাইম : November 13, 2020 6:49 PM

নিজস্ব প্রতিবেদক : বিশিষ্ট প্রবাসী কমিউনিটি নেতা ও রাজনীতিবীদ মতিউর রহমান শাহীন বলেছেন, বর্তমান সরকার অত্যন্ত মিডিয়াবান্ধব। বঙ্গবন্ধুকন্যা ক্ষমতায় আসার পর থেকে দেশের মিডিয়া স্বাধীনবভাবে বিস্তার লাভ করেছে। এই সরকার সব সময় সাংবাদিক ও মিডিয়ার অবাধ স্বাধীনতায় বিশ্বাসী। যার ফলশ্রুতিতে দেশ আজ অনলাইন মিডিয়ার ব্যাপক বিস্তার হয়েছে। নিউজের জন্য আর অপেক্ষা করতে হয়না। যখন যা ঘটে তা তাৎক্ষনিকভাবেই অনলাইন মিডিয়ার মাধ্যমে জানা যায়। বৃটেনে অবস্থানরত প্রবাসী সিলেটীদের কাছে আজকের সিলেট খুবই জনপ্রিয় মিডিয়া। প্রবাসে বসে আমরা অতি সহজেই দেশের খবর পেয়ে যাই।

শুক্রবার সন্ধ্যায় সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল আজকের সিলেট ডটকম অফিসে প্রতিষ্ঠানটির সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বৃটেনের শেফিল্ড আওয়ামীলীগের সহ-সভাপতি ও প্রবাসী কমিউনিটি নেতা শাহীন এসব কথা বলেন।

আজকের সিলেট ডটকম এর প্রধান সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদারের সভাপতিত্বে বিনোদন ডেস্ক ইনচার্জ কামাল আহমদ দুর্জয়ের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন আজকের সিলেট এর নির্বাহী সম্পাদক এমদাদুর রহমান চৌধুরী জিয়া।

প্রবাসী এই কমিউনিটি নেতা বলেন, আমরা যারা প্রাসে থাকি আমাদের মন সব সময় দেশে পড়ে থাকে। এখানের নাড়ির টান বলে বুঝানো সম্ভব হবেনা। এজন্য আমরা দেশের খবর নেয়ার জন্য খুবই আগ্রহে থাকি। আজকের সিলেট কিছুটা হলেও আমাদের সেই আগ্রহকে পুরণ করছে। এজন্য আমি প্রতিষ্ঠানটির সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জানাই।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন আজকের সিলেট ডটকম এর সিনিয়র সহকারী সম্পাদক সাদিকুর রহমান চৌধুরী, মার্কেটিং ম্যানেজার নুর মোহাম্মদ সাগর,  স্টাফ রিপোর্টার মো. সাহেদুজ্জামান,  নিজস্ব প্রতিবেদক মাছুম আহমদ, ফটো সাংবাদিক ফাহিম আহমদ চৌধুরী, বালাগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ লিটন মিয়া, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ রুবলে মিয়া, হাসান মাহমুদ প্রমূখ।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ