আজ শনিবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

ওসমানীর মর্গে দুই অজ্ঞাত লাশের পরিচয় খুঁজছে পুলিশ

  • আপডেট টাইম : November 14, 2020 10:22 AM

নিজস্ব প্রতিবেদক : সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পড়ে আছে অজ্ঞাতানা দুজনের মরদেহ। এদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। এই দুজনের পরিচয়ের সন্ধানে নেমেছে সিলেট মহানগর পুলিশ। মর্গে পড়ে থাকা দুই লাশের মধ্যে নারীর বয়স আনুমানিক ৬৫ ও পুরুষের বয়স আনুমানিক ৬০ হবে বলে জানা গেছে।

সিলেট মহানগর পুলিশ (এসএমপি) সূত্রে জানা যায়, অজ্ঞাত পরিচয় নারীর চুল একবারে খাটো। উচ্চতা আনুমানিক ৫ ফিট , মুখ মখমন্ডল গোলাকার ও পরনে হালকা নীল রংয়ের মেক্সি আছে। বৃহস্পতিবার স্বপ্না কর্মকার নামের এক নারী এই বৃদ্ধাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৩ নং ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তিনি মৃত্যুবরন করেন। লাশটি বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

যদি কেউ মৃত এই নারীর পরিচয়ের সন্ধান পান তাহলে সিলেট কোতোয়ালী মডেল থানার এসআই তজম্মুল আলীর মোবাইল ০১৭৩৮-৭৪৭২৬২-এ যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

এদিকে ওসমানী হাসপাতালে ৬০ বছর বয়স্ক আরেকজনের লাশ মর্গে রয়েছে। ওই বৃদ্ধের বয়স আনুমানিক ৬০ বছর, গায়ের রং শ্যামলা। মাথায় সামান্য সাদা-কালো চুল আছে। মুখে ঘন দাড়ি ও গোফ আছে। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি।

পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর কামরান নামের এক ব্যক্তি ওই বৃদ্ধকে ওসমানী হাসপাতালের ২৬নং ওয়ার্ডে (বিছানা নং এক্স-৩৮) ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় গত ৪ নভেম্বর তিনি মৃত্যুবরণ করেন।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ জানান, ওই দুই মরদেহ বর্তমানে ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তাদের আত্মীয়স্বজনের খোঁজ চলছে।

তিনি বলেন, কেউ এ বৃদ্ধের পরিচয় জানলে কোতোয়ালী থানার এসআই হাবিবের (মোবাইল নং- ০১৭১৮০১১৮৪০) সাথে যোগাযোগ করতে পারবেন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ