আজ বুধবার, ২৭শে জানুয়ারি, ২০২১ ইং

ফক্স নিউজের আধিপত্যকে রুখ দিতে ট্রাম্পের টিভি চ্যানেল

  • আপডেট টাইম : November 15, 2020 8:55 AM

আন্তর্জাতিক ডেস্ক : রক্ষণশীল মার্কিনিদের মধ্যে ফক্সের একচ্ছত্র আধিপত্যকে রুখে দিতে নিজের স্ট্রিমিং চ্যানেল চালু করতে চাইছেন ট্রাম্প। আক্সিওস এ খবর প্রকাশ করেছে। ট্রাম্পের পরিকল্পনার সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্র জানায়, তিনি ফক্সকে ধ্বংস করে দিতে চান। এ বিষয়ে কোনো সন্দেহ নেই।

আক্সিওস-এর প্রতিবেদন অনুযায়ী, ফক্স নিউজ তাদের স্ট্রিমিং সেবা ফক্স নেশনের জন্য প্রতি মাসে ৫.৯৯ ডলার করে ফি নিয়ে থাকে। ট্রাম্পের চ্যানেলটি উপভোগ করার জন্য দর্শকদের এরকমই নির্দিষ্ট পরিমাণ একটা ফি ধার্য করা হতে পারে।

দুই সপ্তাহ ধরে ট্রাম্প ও তার সমর্থকদের সঙ্গে বনিবনা হচ্ছে না ফক্স নিউজের। বিরোধের সূত্রপাত মার্কিন নির্বাচনের ফল ঘোষণাকে কেন্দ্র করে। ফক্স নিউজের ভোট গণনাবিষয়ক দল গতানুগতিক ট্রাম্পপন্থি অবস্থান নেয়নি। বরং, গুরুত্বপূর্ণ অঙ্গরাজ্য অ্যারিজোনায় ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী জো বাইডেন জিতেছেন মর্মে সবার আগে ঘোষণা দেয় ফক্স।

‘ফক্স অ্যান্ড ফ্রেন্ডস’ অনুষ্ঠানে দেয়া এক সাক্ষাৎকারে গণমাধ্যমটি আগের চেয়ে অনেক বদলে গেছে মন্তব্য করে ট্রাম্প বলেছিলেন, কেউ একজন জিজ্ঞেস করেছিল, চার বছরের মধ্যে সবচেয়ে পরিবর্তন কী এসেছে? আমার উত্তর হচ্ছে, ফক্স।

ফক্স নিউজের মালিকানা প্রতিষ্ঠান ফক্স কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মী লাচলান মারডক নির্বাচনের দিন ট্রাম্পের সম্ভাব্য চ্যালেঞ্জের দিকে ইঙ্গিত দিয়ে জানান, ফক্স নিউজ প্রতিযোগিতাকে স্বাগত জানায়।

তিনি বলেন, গত ১৮ বছর ধরে নানা প্রশাসন, নানা রাজনৈতিক চক্রের মধ্যে দিয়েও আমরা আমাদের শীর্ষ অবস্থান ধরে রেখেছি। আমরা এ অবস্থান ধরে রাখতে পারবো বলে সম্পূর্ণভাবে বিশ্বাস করি। আমরা প্রতিযোগিতা পছন্দ করি। আমরা সবসময় প্রতিযোগিতার মধ্য দিয়েই বেড়ে উঠেছি।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ