আজ বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২১ ইং

যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে ৬ সিলেটী

  • আপডেট টাইম : November 15, 2020 8:42 AM

নিজস্ব প্রতিবেদক : কেন্দ্রীয় যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। প্রতিষ্ঠার পর থেকে এটিই আকারে সবচেয়ে বড় কমিটি। আর এই কমিটিতে বৃহত্তর সিলেটের ৬ জনের ঠাঁই হয়েছে।

শনিবার কেন্দ্রীয় যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

কমিটিতে ঠাঁই পাওয়া সিলেটের ৬ জন হলেন- আইন সম্পাদক পদে হবিগঞ্জের কৃতি সন্তান ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হবিগঞ্জের আব্দুল মুকিত চৌধুরী, উপ-সাংস্কৃতিক সম্পাদক সুনামগঞ্জের ফজলে রাব্বি স্মরণ, উপ তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মো. মিছির আলী, উপ-মহিলা সম্পাদক মৌলভীবাজারের সৈয়দা সানজিদা শারমিন ও নির্বাহী সদস্য সিলেটের ওসমানী নগরের নুরুল ইসলাম নুরু মিয়া।

এদিকে, কেন্দ্রীয় যুবলীগের নব নির্বাচিত পুর্ণাঙ্গ কমিটির নেতাদের অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবলীগ। পৃথক অভিনন্দন বার্তায় নেতারা যুবলীগের নতুন নেতৃত্বের মাধ্যমে সারা দেশের সাংগঠনিক কাঠামো আরও মজবুত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এ কমিটি কাজ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ