আজ রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ ইং

সাকিবকে হত্যার হুমকির দেয়ার কথা স্বীকার করল মহসিন

  • আপডেট টাইম : November 19, 2020 8:31 AM

নিজস্ব প্রতিবেদক : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকির দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন মহসিন তালুকদার।

বুধবার সিলেট মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক সাইফুর রহমানের কাছে ১৬৪ ধারায় মহসিন জবানবন্দি দেন।

জালালাবাদ থানার ওসি ওকিল উদ্দিন আহমদ বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়ার দায় স্বীকার করে মহসিন আদালতে জবানবন্দি দিয়েছেন। তবে বিদ্যুৎ না থাকায় জবানবন্দির কপি আদালত থেকে সংগ্রহ করা যায়নি।

এর আগে গত মঙ্গলবার সকালে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের রণশি গ্রাম থেকে মহসিনকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‍্যাব জানায়, স্ত্রীর বড়বোনোর বাড়ির পেছনের হাওরে মহসিন আত্মগোপন করেছিলেন। এর আগে সোমবার রাতে মহসিন তালুদারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করা হয়। জালালাবাদ থানার এসআই মাহবুব মোর্শেদ বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

উল্লেখ্য, রোববার রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে সাকিব আল হাসানকে কুপিয়ে হত্যার হুমকি দেন মহসিন।

সম্প্রতি কালীপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার হুমকি দেন ওই যুবক। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালিগালাজ করতে থাকেন তিনি।

ফেসবুক লাইভে নিজের পরিচয় প্রকাশ করে মহসিন বলেন, ‘সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। ’

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ