আজ সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ ইং

বিমানের সিলেট অফিসের ব্যবস্থাপককে সংবর্ধনা

  • আপডেট টাইম : November 22, 2020 11:33 PM

ডেস্ক রিপোর্ট : বিমানের সিলেট অফিসের ব্যাবস্থাপক মোঃ শাহনেওয়াজ মজুমদার বিদায় ও নতুন ব্যাবস্হাপক মোঃ ফারুক আলম নতুন যোগদান উপলক্ষে ইনবাউন্ড ট্যুর অপারেটরস গ্রুপ অব সিলেট এর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

রোববার ইনবাউন্ড ট্যুর অপারেটরস গ্রুপ অব সিলেট এর সভাপতি মোঃ জিয়াউর রহমান খান রেজওয়ান এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ জুনায়েদ আলী পরিচালনায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিমানের সদ্য বিদায়ী জেলা ব্যবস্থাপক মো: শাহনেওয়াজ মজুমদার, ভারপ্রাপ্ত জেলা ব্যবস্থাপক এনায়েত আলী সরকার এবং নতুন জেলা ব্যবস্থাপক মো: ফারুক আলম, ব্যবস্থাপক মো: মাহমুদুর রহমান মাছুম ও মো: মাহফুজুর রহমান, ইনবাউন্ড ট্যুর অপারেটরস গ্রুপ অব সিলেটের সিনিয়র সহ-সভাপতি দেওয়ান রুশো চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, অর্থ সম্পাদক মোঃ মোজাম্মেল হুসেন রুবেল, পরিচালক সিরাজ উদ্দিন, পরিচালক মোঃ মহিবুল হক, পরিচালক দিদার আহমদ, পরিচালক আব্দুল রশিদ, সদস্য মোঃ আবুল কালাম মিটু ও সদস্য মতিউর রহমান প্রমূখ।

বিদায়ী অফিসার মোঃ শাহনেওয়াজ মজুমদার তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন সিলেট কাজ করে আপনাদের সাথে গভীর সম্পর্ক সৃষ্টি হয়েছে আপনাদের ভালবাসা চিরদিন মনে থাকবে। সিলেট একটি পর্যটন এলাকা, এখানে পর্যটন শিল্পের সম্ভাবনা খুব বেশি। আপনাদের ইনবাউন্ড ট্যুর অপারেটরস গ্রুপ অব সিলেট একদিন অনেক দুর এগিয়ে যাবে।

অনুষ্ঠান শেষ ইনবাউন্ড ট্যুর অপারেটরস গ্রুপ অব সিলেট এর পক্ষ থেকে বিদায়ী ব্যাবস্থাপক মোঃ শাহনেওয়াজ মজুমদার কে সম্মাননা ক্রেষ্ট ও মোঃ ফারুক আলম কে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ