আজ সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২১ ইং

ঢাকায় আসছেন ডোমিঙ্গো

  • আপডেট টাইম : November 25, 2020 11:15 AM

ক্রীড়া প্রতিবেদক : চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশ নেয়া খেলোয়াড়দের পারফরমেন্স পর্যবেক্ষণ করতে দু-একদিনের মধ্যে ঢাকায় আসবেন জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। অন্য কোচিং স্টাফ অবশ্য এই মুহূর্তে আসবেন না বলে জানিয়েছেন বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

আকরাম বলেন, ‘দু-এক দিনের মধ্যে ঢাকায় আসবেন আমাদের প্রধান কোচ ডোমিঙ্গো। দলের অন্যান্য স্টাফদের এখন কোন কাজ না থাকায়, তারা আসবেন না।’

তিনি আরো বলেন, ‘আমাদের সভাপতি চান প্রথমে প্রধান কোচ আসবে এবং পরে অন্যরা আসবে। তিনি চান, প্রধান কোচ খেলোয়াড়দের পারফরম্যান্স পর্যবেক্ষণ করুক এবং তারপরে যখন আমাদের অনুশীলন পুরোদমে শুরু হবে, তখন অন্যান্য কর্মীরা যোগ দিবে।’

বিসিবি প্রেসিডেন্টস কাপ শেষেই দেশ ছাড়েন ডোমিঙ্গোসহ অন্যান্য কোচিং স্টাফরা।

এদিকে আকরাম জানিয়েছেন, এখনো টাইগারদের ব্যাটিং কোচ এখনো খুঁজে পাওয়া যায়নি। নিল ম্যাকেঞ্জি চাকরি ছেড়ে দেয়ার পর শ্রীলঙ্কা সফরের জন্য নিউজিল্যান্ডের সাবেক খেলোয়াড় ক্রেইগ ম্যাকমিলানকে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছিলো।

তবে শ্রীলঙ্কা সফর স্থগিত হবার পর, ম্যাকমিলান তার বাবার মৃত্যুর কারণে মানসিকভাবে ভেঙে পড়ায় দায়িত্ব নিতে রাজি হননি। আমরা এখনও উপযুক্ত ব্যাটিং কোচ খুঁজে পাইনি। কিছু কোচের সাথে আলোচনা চলছে বলে জানান আকরাম খান।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ