আজ রবিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ ইং

ওসমানীনগরে গোল্ডেন ফিউচার ক্লাবের কমিটি গঠন

  • আপডেট টাইম : November 27, 2020 10:51 PM

ওসমানীনগর প্রতিনিধি :   ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার এলাকায় গোল্ডেন ফিউচার ক্লাব নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ করেছে। সংগঠনটির একটি আহবায়ক কমিটিও গঠন করা হয়েছে।

শুক্রবার বিকেলে গোয়ালাবাজারের একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত এক আলোচনা সভায় রাজু আহমদকে আহবায়ক ও আব্দুল আলিম মিন্টুকে সদস্য সচিব করে গোল্ডে ফিউচার ক্লাবের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন- যুগ্ম আহবায়ক ফাহিম আহমদ, ফরিদ আহমদ, সাইফুল ইসলাম রাফি, সুজন আহমদ, কয়েছ আহমদ, মারজুব হোসাইন, কয়েছ আহমদ, মিটু আহমদ পাবেল, আলা উদ্দিন আল আজাদ, সাইদুর রহমান সাইদ, হুমায়ুন রশীদ মান্না, কামরুল ইসলাম আল আমীন, মুফলেহ আহমদ, রফি উদ্দিন রফু, সুহেল আহমদ, হারুন আহমদ, সাইফুর রহমান সাইফ, নাইম আহমদ, মাহবুব আহমদ, মিজান আহমদ, মনসুর জুবায়ের, উজ্জল আহমদ, সুয়েব খাঁন, আব্দুল কবির, মাছুম আহমদ, রায়হান আহমদ, মামুন আহমদ, জাহেদ খাঁন আলিফ।

সদস্য মো: সাজিদুর রহমান, আলী হোসেন, হাবিব আহমদ, জুবেদ আলী, সাফিন আহমদ, আল আমীন, জুনাব আলী, সজীব আহমদ, আব্দুল কাইউম রুবেল, আব্দুল খালিক সাজু, মো: সাব্বির আহমদ, রিপন আহমদ, মুমিন আহমদ, মামুন আহমদ, মাছুম আহমদ, নুরুল আহমদ, মিজান আহমদ, আবুল কালাম, রুয়েল আহমদ, জিলাল বকস, ছামী আহমদ, শাহ হাসান মুরাদ,ইকরাম হোসেন মিলাদ, মুদ্দিন চৌধুরীকে সদস্য করে আগামি ৯০ দিনের জন্য আহবায়ক কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ