আজ মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকরে শোক

  • আপডেট টাইম : November 28, 2020 5:06 PM

লন্ডন অফিস : একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী যাকের এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের নেতৃবৃন্দ।

জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের সভাপতি মোহাম্মদ মকিস মনসুর ও সাধারণ সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলী সহ প্রমুখ নেতৃবৃন্দ একযুক্ত বিবৃতিতে একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক ও প্রখ্যাত নাট্যজন আলী যাকের এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন সহ মহাণ আল্লাহ রাব্বুল আলামীন যেনো উনাকে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

শোকবার্তায় জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকে ও হৃদয়ে বঙ্গবন্ধু মেমোরিয়াল ফাউন্ডেশন ইন ইউকের সভাপতি মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর বহুমুখী প্রতিভার অধিকারী নন্দিত অভিনেতার প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলী জানিয়ে মহান মুক্তিযুদ্ধ এবং সাংস্কৃতিক অঙ্গনে আলী যাকের মহান মুক্তিযুদ্ধ এবং সাংস্কৃতিক অঙ্গনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন বলে উল্লেখ করে বহুমুখী প্রতিভার অধিকারী আলী যাকের অভিনেতা, পরিচালক, নির্দেশক, কলামিস্ট, নাট্য সংগঠক হিসেবে দক্ষতার পরিচয় দিয়েছেন। টেলিভিশন ও মঞ্চ নাটকে সমান জনপ্রিয় আলী যাকেরের অভিনয়ের মুন্সিয়ানা দর্শকের হৃদয় স্পর্শ করেছে। এ শক্তিমান অভিনেতার মৃত্যু বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনের অপূরণীয় ক্ষতি। অভিনয় ও সৃজনশীল কর্মের মধ্য দিয়ে তিনি এদেশের অগণিত দর্শক-শ্রোতাদের হৃদয়ে দীর্ঘকাল বেঁচে থাকবেন।

উল্লেখ্য, নন্দিত অভিনেতা আলী যাকের (৭৬) আজ ভোর আনুমানিক ০৬:৪০টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারসহ বিভিন্ন বার্ধক্যজনিত রোগ ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে-সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ