আজ শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ ইং

যাত্রা শুরু করল কুলাউড়া ব্যবসায়ী সমিতির নতুন কমিটি

  • আপডেট টাইম : December 1, 2020 11:26 PM

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নব-নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান মঙ্গলবার কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। শপথের মধ্য দিয়ে দায়িত্ব নিল নতুন কমিটি।

নির্বাচন পরিচালনা পরিষদের আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব সিপার আহমেদ এর পরিচালনায় শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী নব-নির্বাচিতদের অভিনন্দন জানিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দিয়ে ব্যবসায়ীদের নিয়ে ভোক্তা অধিকার বিষয়ক কর্মশালা করার এবং করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ব্যবসায়ীদের নো মাস্ক, নো সার্ভিস নিশ্চিত করার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, নির্বাচন পরিচালনা পরিষদের সদস্য কুলাউড়া সরকারি কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নব-নির্বাচিত সভাপতি বদরুজ্জামান সজল ও সম্পাদক এম আতিকুর রহমান আখই এবং সমিতির বিদায়ী সহ-সম্পাদক আব্দুল মোহিত বাবলু। শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর মোহাম্মদ সিরাজ, নির্বাচন পরিচালনা পরিষদের সদস্য হাজী মো. চেরাগ আলী ও হাজী বদরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে নির্বাচন পরিচালনা পরিষদের আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমান নব-নির্বাচিত সভাপতি বদরুজ্জামান সজল ও সম্পাদক এম আতিকুর রহমান আখইসহ সমিতির ৩৫ পদের মধ্যে সহ-সভাপতি রফিক মিয়া ফাতু ও মাও. আব্দুল ওয়াহিদ, সহ-সাধারন সম্পাদক মো. শফিকুল ইসলাম জায়েদ ও মো. ফয়েজ উদ্দিন, কোষাধ্যক্ষ হাফিজ বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক ডা. কুতুব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খন্দকার সাইফুর রহমান আফজল ও নারী উদ্যোক্তা বিষয়ক সম্পাদক পদে সুফিয়া রহমান ইতি এবং ১নং ওয়ার্ড সম্পাদক পদে নজরুল ইসলাম, সদস্য রিংকু বর্ধন ও আবু সাঈদ, ২নং ওয়ার্ড সম্পাদক অশোক চন্দ এবং সদস্য পদে শেখ মো. সুমন ও মারুফ আহমদ জালাল, ৩নং ওয়ার্ড সম্পাদক আব্দুল মতলিব এবং সদস্য পদে কামাল আহমদ ও কাওছার আহমদ চৌধুরী সাব্বির, ৪নং ওয়ার্ড সম্পাদক গৌছ মিয়া, সদস্য আব্দুল মান্নান ও হায়দর আলী, ৫নং ওয়ার্ড সম্পাদক আব্দুল মোহিত, সদস্য আবুল কালাম রাসেল ও এনামুল হক এনাম, ৬নং ওয়ার্ড সম্পাদক আব্দুল্লা আল মনি, সদস্য নজরুল ইসলাম সোনা ও ইকবাল আহমদ দিপু, ৭নং ওয়ার্ড সম্পাদক এজাজ মাহমুদ চৌধুরী ফুল এবং সদস্য পদে জুনেদ আহমদ ও শাহজাহান কবির এবং ৮নং ওয়ার্ড সম্পাদক রাজু আহমদ দুলাল, সদস্য নাজিম বকস ও মো. মোস্তফাকে শপথ বাক্য পাঠ করান।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ