আজ সোমবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

সিলেটে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আরো ২৮ লন্ডনী

  • আপডেট টাইম : January 7, 2021 1:19 PM

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাজ্যে নতুন করোনাভাইরাসের প্রকোপের মধ্যে লন্ডন থেকে মাত্র ৩৪জন যাত্রী নিয়ে আবারো সিলেটে এসেছে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট। এর মধ্যে সিলেটের যাত্রী ২৮ জন। বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে এই ২৮জনকে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় বিজি-০০২ ফ্লাইটটি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানটিতে মোট ৩৪ জন যাত্রী ছিলেন। এরমধ্যে সিলেটের ২৮ জন ও ঢাকার ৬ জন যাত্রী ছিলেন।

বিমানবন্দরে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে যাত্রীদের বিআরটিসি বাসযোগে সেনাবাহিনী ও পুলিশের তত্বাবধানে সিলেটের বিভিন্ন হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তারা এখন হোটেলে ১৪ দিনের কোরেন্টাইনে থাকবেন।

এদিকে বিমানবন্দরের সিলেটের ২৮ জন যাত্রী নামার পরপরই কড়া নিরাপত্তার মধ্য দিয়ে শুরু হয় বিমানবন্দরের ভেতরের আনুষ্ঠানিকতা। এর পর তাদের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে ১৪ দিনের কোয়ারেন্টিন পালনের জন্য বিমানবন্দর থেকে সরাসরি হোটেলে নিয়ে যাওয়া হয়।
ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার ৯টা ৩০ মিনিটের দিকে বাংলাদেশ বিমানের ফ্লাইটটি অবতরণ করে। এই ফ্লাইটে আসা ৩৪ যাত্রীর মধ্যে ২৮ জনই সিলেটের। এদিকে বাকী ৬ যাত্রী ঢাকায় চলেগেছেন।

প্রসঙ্গত, সপ্তাহের প্রতি সোমবার ও বৃহস্পতিবার যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের সরাসরি ফ্লাইট আসে। এর আগে গত ২৪ ডিসেম্বর ২০২ জন, গত ২৮ ডিসেম্বর ২০২ জন. ৩১ ডিসেম্বর ২৩৭ যাত্রী ও ৪ জানুয়ারি ৩৮ যাত্রী নিয়ে বিমানের চারটি ফ্লাইট ওসমানী বিমানবন্দরে আসে। এই তিনদিন আসা যাত্রীদের মধ্যে যথাক্রমে ১৬৫, ১৪৪, ২০২ ও ৪২ জন ছিলেন সিলেটের যাত্রী। বাকিরা ঢাকায় চলে যান।

 

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ