আজ সোমবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি, সম্পাদক ইমাম

  • আপডেট টাইম : January 9, 2021 5:40 PM

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : ১৯৭৬ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বিবার্ষিক (২০২১-২০২২) নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী সভাপতি এবং মো. ইমাম হোসেন সোহেল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত সভাপতি এবং সহ সভাপতি পদে ১৭ ভোটারের অংশগ্রহণে ভোটকার্যক্রম চলে।

শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২১ এর নির্বাচন কমিশনার এবং শ্রীমঙ্গল উপজেলার সমাজসেবা অফিসার মো. সুহেব হোসেন চৌধুরীর পরিচালনায় ভোটগ্রহণপূর্ব শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়।

এ নির্বাচনে প্রিজাইডিং অফিসারের হিসেবে পল্লী সঞ্চয় ব্যাংক, শ্রীমঙ্গলের শাখা ব্যবস্থাপক রূপক চন্দ্র বণিক এবং সহকারী প্রিজাইডিং অফিসারের হিসেবে দায়িত্ব পালন করেন শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা কার্যালয়ের সমাজকর্মী নার্গিস আক্তার।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের বর্তমান সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী (দৈনিক কালের কণ্ঠ) এবং সহসভাপতি ইসমাইল মাহমুদ (দৈনিক দেশকাল)। নির্বাচনে বিশ্বজ্যোতি পেয়েছেন ১২ ভোট এবং ইসমাইল মাহমুদ পেয়েছেন ৫ ভোট। নির্বাচিত হয়েছেন বিশ্বজ্যোতি চৌধুরী।

সহসভাপতি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতাকারীদের প্রাপ্তভোট যথাক্রমে-দীপংকর ভট্টাচার্য লিটন (দৈনিক বাংলাদেশ প্রতিদিন) ১২ ভোট, কাওছার ইকবাল (দৈনিক আমাদের অর্থনীতি) ১১ ভোট এবং আতাউর রহমান কাজল (মোহনা টিভি) ৫ ভোট পেয়েছেন। নির্বাচিত হয়েছেন দীপংকর ভট্টাচার্য লিটন এবং কাওছার ইকবাল।

আলোচনার ভিত্তিতে শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যকরী কমিটির পূর্ব নির্বাচিত পদগুলো যথাক্রমে- যুগ্ম সম্পাদক ইয়াছিন আরাফাত রবিন (দৈনিক খোলা চিঠি), যুগ্ম সম্পাদক এমএ রকিব (দৈনিক নয়া দিগন্ত), কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ (দ্য বাংলাদেশ টুডে), সহ-সম্পাদক (দপ্তর) এম মুসলিম চৌধুরী (দৈনিক দিনের শেষে), সহ-সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন (বাংলানিউজ টোয়েন্টিফোরডটকম) এবং সহ-সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহমেদ (বাংলাদেশ বেতার)।

কমিটির ৫ সদস্যরা হলেন- সৈয়দ মোহাম্মদ আলী (দৈনিক বাংলার দিন), সরফরাজ আলী বাবুল (প্রতিদিনের বাণী), আবুল সজল মো. আব্দুল হাই (দৈনিক সিলেটের ডাক), সনেট দেব চৌধুরী (সাপ্তাহিক চায়ের দেশ) এবং আব্দুর রব (দৈনিক সংগ্রাম)।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ