আজ মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ ইং

খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থার উদ্দ্যোগে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : January 10, 2021 7:54 PM

মোঃ ফাহাদ আহমদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: ওসমানীনগর উপজেলাধীন সাদিপুর ইউপির অন্তর্ভুক্ত খছরুপুরে খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইনাম মিয়ার নাতি সামির এর জন্মদিন উপলক্ষে এবং খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ সংস্থা’র (আশিয়া) ২য় শাখা’র শুভ উদ্ভোধন উপলক্ষে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (১০ জানুয়ারী) সকাল ১১টার দিকে এসব শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রায় ২শতাধিক গরিব ও অসহায় শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

খোফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থার শেরপুর শাখার পরিচালক মোঃ আনোয়ার আহমদ এর সঞ্চালনায় ও ইসলামপাড়া জামে মসজিদের মুতাওয়াল্লী মোঃ আবু মিয়া সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ২নং সাদিপুর ইউপি চেয়ারম্যান বীর-মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমেদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -ওসমানী নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বনিক, ৩নং পশ্চিম পৈলনপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান খালিদুর রহমান, ১নং খলিলপুর ইউপি চেয়ারম্যান অরবিন্দু পোদ্দার বাচ্চু, ১নং পূর্ব পৈলনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, বালাগঞ্জ কলেজ এর অধ্যাপক প্রণয় কুমার পাল, খছরুপুর শেরপুর নতুন বাজার এর সাধারণ সম্পাদক আব্দুল হক, বাংলাদেশ মানবাধিকার কমিশন, ওসমানীনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আরজু মিয়া, খোফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠিতা সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান ভুট্টু, ২নং সাদিপুর ইউপি সদস্য এশাম উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ ইবান উদ্দিন ও সিলেট জেলা ছাত্রলীগ নেতা আব্দুল আলীম প্রমুখ।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ