আজ সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ ইং

শাবি রিমের সভাপতি মারুফ, সম্পাদক জাহিদ

  • আপডেট টাইম : January 14, 2021 5:52 PM

শাবি প্রতিনিধি : শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মিউজিক্যাল বিষয়ক সংগঠন ‘রিম’র কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে সমুদ্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশিক হোসাইন মারুফ ও সাধারণ সম্পাদক পদে শিল্প ও উৎপাদন প্রকৌশল বিভাগের একই বর্ষের শিক্ষার্থী জাহিদ হাসান মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো. শাফায়েত হাসান নুহাশ, সহ-সভাপতি অনিক রাজবংশী, আবরার সালেকিন রাইয়ান, তীর্থ রায় ও আকরাম কবির, সহ-সাধারণ সম্পাদক তৌফিক হাসান, তন্ময় দে দীপ্ত, আবেদুর রহমান সায়েম ও রোমিও নিকোলাস রোজারিও, সাংগঠনিক সম্পাদক হৃদয় মোদক, সহ-সাংগঠনিক সম্পাদক সাইয়িদ মাহমুদ তাহসিন নিয়ন, সাজ্জাদ হোসাইন লোশন, মো. রাহাত হোসেন ও সাহাদ খান সৌমিক, অর্থ সম্পাদক শাহাদাত আহমেদ শুভ, সহ-অর্থ সম্পাদক রাফসান হাসান, মো. সাবিত হোসাইন, মো. রাতুল হাসান রিপন ও কিশলয় দাস, তথ্য ও প্রচার সম্পাদক মোজাম্মিল হোসেইন তন্ময়, সহ-তথ্য ও প্রচার সম্পাদক খন্দকার ফেরদাউস রনক, মো. সাজিদ হোসাইন, এস কে ওয়াইস আহমেদ নির্বান ও সকৃতপান চাকমা কুন্তল, মিউজিক স্কুল সমন্বয়ক সাজিদ সাদমান, সহ-মিউজিক স্কুল সমন্বয়ক ইশরাক উশ শাহীদ, তাহসিন আহমেদ তানিম, মো. রাশেদ উল আলম, শিফাত উয জামান আকাশ।

এছাড়া ব্যান্ড ম্যানেজার হিসেবে মারুফুল হাসান, সহকারী ব্যান্ড ম্যানেজার মো. তৌহিদুল হক শাওন, জাহিদুর রহমান দীপু, সৈয়দ রাফাত হক ও নাজমুস সাকিব, ব্যান্ড লিডার সৌরভ সংলাপ চাকমা, সহকারী ব্যান্ড লিডার মারভিন ডালি রিকি মনোনীত হয়েছেন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ