আজ সোমবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

সিলেটে গতিশীল হচ্ছে যুবলীগ

  • আপডেট টাইম : January 14, 2021 1:16 AM

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম সৈকত জোয়ার্দ্দার ও সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. মো. রেজাউল কবিরকে দায়িত্ব দেয়া হয়েছে।

গ্রহনযোগ্য কমিটি গঠন, তৃণমূল পর্যায়ে সাংগঠনিক ভাবে যুবলীগকে এগিয়ে নিয়ে যাওয়া এবং যুবলীগকে ঐক্যবদ্ধ করে গড়ো তুলা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে যুবলীগকে প্রস্তুতিকরণে কাজ করবেন দায়িত্বপ্রাপ্ত নেতারা।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে অংশ নেন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সভায় অংশ নেন।

ভার্চুয়াল সভায় সাংগঠনিক বিভাগের দায়িত্ব বন্টণসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন সংক্রান্ত কর্মসূচি প্রণয়ন কমিটি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রকাশনা-পুস্তিকা-বুকলেট প্রকাশ সংক্রান্ত কমিটি, বাজেট প্রণয়ন কমিটি গঠনসহ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য, গত ২০১৯ সালের ২৭ ও ২৯ জুলাই সম্মেলনের মাধ্যমে সিলেট জেলা ও মহানগর যুবলীগের কমিটি গঠন করা হয়। দীর্ঘ ১৬ বছর পর অনুষ্ঠিত জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতির দায়িত্ব পান শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পান জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শামীম আহমদ। কাউন্সিলরদের গোপন ভোটে তারা নির্বাচিত হন।

২৭ জুলাই মহানগর যুবলীগের সম্মেলনে সভাপতি নির্বাচিত হন আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক হন মুশফিক জায়গীরদার।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ