সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চীনে থাকা ১৭১ শিক্ষার্থীকে ফিরিয়ে আনা হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী নগরীতে ট্রাক চাপায় প্রাণ গেল রিকশাচালকের সিলেটের ২৯ বিএনপি নেতার জামিন ট্রেন দুর্ঘটনায় নিহত ৬ জনই সিলেটের জকিগঞ্জে বাস ধানক্ষেতে পড়ে নিহত ৩, আহত ২৫ খোকার লাশ ঢাকায় ‘জিয়াউর রহমান মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসি ছিলেন না’ ভারতকে দোষারোপ না করে নিজেদের দায়িত্বশীল হতে হবে : ড. মোমেন ঈদে পর্যটকশূন্য সিলেট নগরীতে যত্রতত্র কোরবানির পশু জবাই না করার আহ্বান ওসমানীতে ঢাকা ফেরত ২০ ডেঙ্গু রোগী সিলেট কারাগারের ডিআইজি ৮০ লাখ টাকাসহ গ্রেপ্তার ‘ডিজিটাল সিলেট সিটি’ প্রকল্পের উদ্বোধনে দাওয়াত পাননি মেয়র আরিফ! মহানগর যুবলীগের সম্মেলন আজ দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত নগরের শামীমাবাদে দু’যুবক আটকের ঘটনা পরিকল্পিত ! টিকটক ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ দেয়া কিশোরের লাশ উদ্ধার সিলেটসহ ১০ জেলায় বন্যা পরিস্থিতি অবনতির শঙ্কা সিলেটে শীর্ষ সন্ত্রাসী বশর গ্রেফতার আ’লীগের উপদেষ্টা হলেন সেই ইনাম আহমেদ চৌধুরী রাজনগর-বালাগঞ্জের লাখো মানুষের স্বপ্ন একটি সেতু তাঁতের কাপড় বুনে স্বাবলম্বী মনিপুরী মুসলিম নারীরা সিলেটে জেএসসিতে পাসের হার ৭৯.৮২% জনসভা করবে না ঐক্যফ্রন্ট, হবে গণসংযোগ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ১২ প্রার্থী ক্ষমা চাইলেন সিলেটের ডিসি মৌলভীবাজারে বইমেলা শুরু ১ মার্চ মিয়ানমারে বিক্ষোভে পুলিশের গুলিতে নিহত বেড়ে ১০ হবিগঞ্জে আ.লীগের জয়, বিএনপির জামানত বাজেয়াপ্ত ইনিংস ব্যবধানে বাংলাদেশের জয় ছাত্রীকে উত্ত্যক্ত : বাসের হেলপার-সুপারভাইজার আটক সংঘবদ্ধ ধর্ষণের পর মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ২ গোলাপগঞ্জে মুক্তিযোদ্ধার মৃত্যুর দুই ঘণ্টা পর স্ত্রীর মৃত্যু কাফনের কাপড় পড়ে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ দেশে গত ২৪ ঘণ্টা মৃত্যু ৮, শনাক্ত ৩৮৫
নাতির কাঁধে ভর দিয়ে ভোটকেন্দ্রে ১২০ বছরের দাদি

নাতির কাঁধে ভর দিয়ে ভোটকেন্দ্রে ১২০ বছরের দাদি

সুনামগঞ্জ প্রতিনিধি : ‘জীবনে আর নির্বাচন পাবো কি না জানিনা, তাই নাতিকে কাঁদতে কাঁদতে বললাম আমিও পছন্দের প্রার্থীকে ভোট দিতে চাই কারণ এটাই হতে পারে জীবনের শেষ নির্বাচন’- কথাগুলো ভোট দিতে এসে বলছিলেন ১২০ বছরের বৃদ্ধা করিমুন নেছা।

তিনি সুনামগঞ্জ পৌর শহরের আরপিননগরের বাসিন্দা। নাতি বাপ্পি আহমদের কাঁধে ভর করে পৌর শহরের কে.বি মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে এসে ভোট দেন তিনি।

করিমুন নেছা বলেন, ‘ভাবতেও পারছি না যে আমি ভোট দিতে পেরেছি। ভোটের কথা শুধু সবার মুখে শুনতাম, হাটতে পারি না তাই বিছানায় পড়ে থাকি। ভেবেছিলাম ভোট দিতে পারব না। কিন্তু আমার নাতির সঙ্গে এসে ঠিকই ভোট দিতে পেরেছি। নাতিকে ধন্যবাদ জানাই বৃদ্ধ বয়সে আমার লাঠি হওয়ার জন্য।

নাতি বাপ্পি আহমদ বলেন, দাদি কালকে আমাকে কেঁদে কেঁদে বলছিলেন উনি ভোট দিবেন, তাই আজকে উনাকে ভোটকেন্দ্রে নিয়ে এসেছি। দাদির স্বপ্ন পূরণ করতে পেরেছি দেখে ভালো লাগছে।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  





কপিরাইট © ২০১১-২০২১ আজকের সিলেট ডটকম-এর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo