সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চীনে থাকা ১৭১ শিক্ষার্থীকে ফিরিয়ে আনা হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী নগরীতে ট্রাক চাপায় প্রাণ গেল রিকশাচালকের সিলেটের ২৯ বিএনপি নেতার জামিন ট্রেন দুর্ঘটনায় নিহত ৬ জনই সিলেটের জকিগঞ্জে বাস ধানক্ষেতে পড়ে নিহত ৩, আহত ২৫ খোকার লাশ ঢাকায় ‘জিয়াউর রহমান মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসি ছিলেন না’ ভারতকে দোষারোপ না করে নিজেদের দায়িত্বশীল হতে হবে : ড. মোমেন ঈদে পর্যটকশূন্য সিলেট নগরীতে যত্রতত্র কোরবানির পশু জবাই না করার আহ্বান ওসমানীতে ঢাকা ফেরত ২০ ডেঙ্গু রোগী সিলেট কারাগারের ডিআইজি ৮০ লাখ টাকাসহ গ্রেপ্তার ‘ডিজিটাল সিলেট সিটি’ প্রকল্পের উদ্বোধনে দাওয়াত পাননি মেয়র আরিফ! মহানগর যুবলীগের সম্মেলন আজ দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত নগরের শামীমাবাদে দু’যুবক আটকের ঘটনা পরিকল্পিত ! টিকটক ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ দেয়া কিশোরের লাশ উদ্ধার সিলেটসহ ১০ জেলায় বন্যা পরিস্থিতি অবনতির শঙ্কা সিলেটে শীর্ষ সন্ত্রাসী বশর গ্রেফতার আ’লীগের উপদেষ্টা হলেন সেই ইনাম আহমেদ চৌধুরী রাজনগর-বালাগঞ্জের লাখো মানুষের স্বপ্ন একটি সেতু তাঁতের কাপড় বুনে স্বাবলম্বী মনিপুরী মুসলিম নারীরা সিলেটে জেএসসিতে পাসের হার ৭৯.৮২% জনসভা করবে না ঐক্যফ্রন্ট, হবে গণসংযোগ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ১২ প্রার্থী ক্ষমা চাইলেন সিলেটের ডিসি মৌলভীবাজারে বইমেলা শুরু ১ মার্চ মিয়ানমারে বিক্ষোভে পুলিশের গুলিতে নিহত বেড়ে ১০ হবিগঞ্জে আ.লীগের জয়, বিএনপির জামানত বাজেয়াপ্ত ইনিংস ব্যবধানে বাংলাদেশের জয় ছাত্রীকে উত্ত্যক্ত : বাসের হেলপার-সুপারভাইজার আটক সংঘবদ্ধ ধর্ষণের পর মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ২ গোলাপগঞ্জে মুক্তিযোদ্ধার মৃত্যুর দুই ঘণ্টা পর স্ত্রীর মৃত্যু কাফনের কাপড় পড়ে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ দেশে গত ২৪ ঘণ্টা মৃত্যু ৮, শনাক্ত ৩৮৫
সিলেটে করোনায় আক্রান্ত ১৫, সুস্থ ২১

সিলেটে করোনায় আক্রান্ত ১৫, সুস্থ ২১

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ২১ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের সবাই সিলেটের বাসিন্দা। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৮১১ জন। এরমধ্যে সিলেট জেলার ৮ হাজার ৯৮১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৮৩ জন, হবিগঞ্জে ১৬০৩ জন এবং মৌলভীবাজারের ১৭৪৪ জন সুস্থ হয়েছেন।

শনিবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

একই সময়ে আরও ১৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৭৫৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৩৪৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫২৬, হবিগঞ্জে ১ হাজার ৯৭৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ৯১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। তবে শনিবার পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৭১ জন। এরমধ্যে সিলেট জেলার ২০৭ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২ হাজার ৯১ জন। এরমধ্যে ৩৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে, গত ১০ মার্চ থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৩ হাজার ৩৩৬ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২২ হাজার ৮১৩ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫২৩ জন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  





কপিরাইট © ২০১১-২০২১ আজকের সিলেট ডটকম-এর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo