রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চীনে থাকা ১৭১ শিক্ষার্থীকে ফিরিয়ে আনা হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী নগরীতে ট্রাক চাপায় প্রাণ গেল রিকশাচালকের সিলেটের ২৯ বিএনপি নেতার জামিন ট্রেন দুর্ঘটনায় নিহত ৬ জনই সিলেটের জকিগঞ্জে বাস ধানক্ষেতে পড়ে নিহত ৩, আহত ২৫ খোকার লাশ ঢাকায় ‘জিয়াউর রহমান মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসি ছিলেন না’ ভারতকে দোষারোপ না করে নিজেদের দায়িত্বশীল হতে হবে : ড. মোমেন ঈদে পর্যটকশূন্য সিলেট নগরীতে যত্রতত্র কোরবানির পশু জবাই না করার আহ্বান ওসমানীতে ঢাকা ফেরত ২০ ডেঙ্গু রোগী সিলেট কারাগারের ডিআইজি ৮০ লাখ টাকাসহ গ্রেপ্তার ‘ডিজিটাল সিলেট সিটি’ প্রকল্পের উদ্বোধনে দাওয়াত পাননি মেয়র আরিফ! মহানগর যুবলীগের সম্মেলন আজ দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত নগরের শামীমাবাদে দু’যুবক আটকের ঘটনা পরিকল্পিত ! টিকটক ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ দেয়া কিশোরের লাশ উদ্ধার সিলেটসহ ১০ জেলায় বন্যা পরিস্থিতি অবনতির শঙ্কা সিলেটে শীর্ষ সন্ত্রাসী বশর গ্রেফতার আ’লীগের উপদেষ্টা হলেন সেই ইনাম আহমেদ চৌধুরী রাজনগর-বালাগঞ্জের লাখো মানুষের স্বপ্ন একটি সেতু তাঁতের কাপড় বুনে স্বাবলম্বী মনিপুরী মুসলিম নারীরা সিলেটে জেএসসিতে পাসের হার ৭৯.৮২% জনসভা করবে না ঐক্যফ্রন্ট, হবে গণসংযোগ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ১২ প্রার্থী শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০শে মার্চ বিএনপির বছরব্যাপী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ রাত পোহালেই হবিগঞ্জ পৌরসভায় ভোট সিসিকের সাবেক সচিব মুহিবুর রহমান আর নেই সিলেটে করোনা থেকে সুস্থ ১৫ হাজার ছাড়ালো কোম্পানীগঞ্জে সালিশ থেকে ফেরার পথে খুন সিলেট থেকে হবিগঞ্জ পর্যন্ত মহাসড়ক এখন মৃত্যুপূরী রশীদপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশের মামলা উন্নয়নশীল দেশে উত্তরণের কৃতিত্ব নতুন প্রজন্মের : প্রধানমন্ত্রী দেশে গত একদিনে মৃত্যু ৫, শনাক্ত ৪০৭
হবিগঞ্জে কুয়াশাচ্ছন্ন সড়কে দুর্ঘটনায় নিহত ৩

হবিগঞ্জে কুয়াশাচ্ছন্ন সড়কে দুর্ঘটনায় নিহত ৩

হবিগঞ্জ প্রতিনিধি : ঘন কুয়াশার কারণে হবিগঞ্জ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তাদের মধ্যে সদর উপজেলায় একজন, লাখাইয়ে একজন ও মাধবপুর উপজেলায় আরেকজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের দিদার আলীর ছেলে শাবাজ মিয়া (৩৮), মাধবপুর উপজেলার আদাঐর গ্রামের আনু মিয়ার ছেলে আলম মিয়া (৩৫) ও ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার দড়িয়াপুর গ্রামের ঠান্ডা মিয়ার ছেলে এসএম কেরামত আলী (৩৫)।

রোববার রাতে ও সোমবার সকাল এবং দুপুরে এসব দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লাখাই উপজেলার বুল্লা ব্র্যাক কার্যালয়ের কর্মসূচি ম্যানেজার এসএম কেরামত আলী সকাল ৮টায় মোটরসাইকেলে করে হবিগঞ্জ থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে অজ্ঞাত কোনো গাড়ি তাকে চাপা দিলে সেখানেই তার মৃত্যু হয়। তবে কুয়াশার কারণে মরদেহ কেউ দেখতে পায়নি। কয়েক ঘণ্টা পর কুয়াশা কমলে স্থানীয়রা কেরামত আলীর মরদেহ ও তার মোটরসাইকেল রাস্তার পাশের খাদ থেকে উদ্ধার করেন।

একইদিন সকালে মাধবপুর উপজেলার হোটেল হাইওয়ে ইনের পাশে গাড়িচাপায় আলম মিয়া নামে আরেকজন মারা গেছেন। তার মরদেহও দীর্ঘক্ষণ সড়কে পড়েছিল, কিন্তু কেউ দেখেননি। কুয়াশা কমলে স্থানীয়রা তার মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এর আগে রোববার দিনগত রাতে ঢাকা থেকে শ্রীমঙ্গলগামী একটি বাস হবিগঞ্জ সদর উপজেলার ভাদৈ এলাকায় একটি ট্রাক্টরকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাক্টরের চালক শাবাজ মিয়া আহত হন। এ অবস্থায় রাতেই তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হবিগঞ্জ বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় জানান, ট্রাক্টরটি হঠাৎ সড়কে বিকল হয়ে যায়। এ সময় ঘন কুয়াশা থাকার কারণে সামনের দিকে দেখা যাচ্ছিল না। যে কারণে বিকল ট্রাক্টরে গিয়ে ধাক্কা দেয় বাস। নিহতের পরিবারের সঙ্গে বাস মালিক সমিতি বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তি করেছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মো. মাসুক আলী, লাখাই থানার ওসি মো. সাইদুর রহমান ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এসআই মো. মনির হোসেন তিনটি সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  





কপিরাইট © ২০১১-২০২১ আজকের সিলেট ডটকম-এর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo