১১ আগস্ট ২০১৮


১৬ কেন্দ্রে ভোটযুদ্ধ চলছে

শেয়ার করুন

আজকের সিলেট টিম : মেয়রসহ দুই সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর ও এক সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলরের ভাগ্য নির্ধারণ করতে ৫ ওয়ার্ডের ১৬ কেন্দ্রে পুনরায় ভোট গ্রহন শুরু হয়েছে।

শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে টানা বিকেল ৪টা পর্যন্ত।

প্রসঙ্গত, গত ৩০ জুলাই নগরীর গাজী বুরহানউদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়। এ দুই কেন্দ্রর ভোটে নির্ধারিত হবে মেয়র প্রার্থীস আরিফুল হক চৌধুরী ও বদর উদ্দিন আহমদ কামরানের ভাগ্য।

এ দুই কেন্দ্রে মোট ভোটার ৪৭৮৭ জন। এদের মধ্যে মাত্র ১৬১ ভোট পেলে আনুষ্ঠানিক বিজয়ী হবেন আরিফুল হক চৌধুরী।

এদিকে ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রর ভোটে নির্ধারিত হবে এ ওয়ার্ডে লড়াইয়ে থাকা কাউন্সিলরদের ভাগ্য। একইভাবে ২৭নং ওয়ার্ডের বিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দিকে তাকিয়ে থাকবেন এ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা।

এদিকে সংরক্ষিত ওয়ার্ড-৭ (সাধারণ ওয়ার্ড ১৯, ২০ ও ২১) নাজনীন আকতার কণা- (জিপগাড়ি) ও নার্গিস সুলতানা-(চশমা)র সমান সংখ্যক ভোট হওয়ায় শুধু এ দুজনের মধ্যে ১৪টি ভোট কেন্দ্র ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। শুধুমাত্র সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচনের জন্য এই ১৪টি কেন্দ্রের ভোটারদের পুনরায় ভোট কেন্দ্রে আসতে হবে।

সিলেট সিটি কর্পোরেশনের সাধারণ ওয়ার্ড ২২, ২৩ ও ২৪ নিয়ে গঠিত সিসিকের সংরক্ষিত ৮ ওয়ার্ড। স্থগিত হওয়ার গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটে নির্ধারিত হবে এ সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলরদের ভাগ্য।

২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ড নিয়ে গঠিত সিসিকের সংরক্ষিত ৯নং ওয়ার্ডের ফলাফল আটকে আছে হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের জন্য।

(আজকের সিলেট/১১ আগস্ট/ডি/এসটি/ঘ.)

শেয়ার করুন