১১ আগস্ট ২০১৮


আরিফকে অভিনন্দন জানালেন কামরান

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে মেয়র পদে বিজয়ী আরিফুল হক চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন পরাজিত প্রার্থী সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

শনিবার রাতে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে কামরান বলেন, সিলেট নগরের যেকোনো প্রয়োজনে তিনি অতীতের মতো সবসময় পাশে থাকবেন।

তিনি বলেন, একটি উৎসবমুখর পরিবেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করায় সিলেট বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, রিটার্নিং কর্মকর্তা, দলীয় নেতাকর্মী ও সিলেট নগরের সব নাগরিকদেরও ধন্যবাদ জানান।

এ সময় কামরান নির্বাচনের শুরু থেকেই নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে কাজ করে যাওয়া কেন্দ্রীয় আওয়ামী লীগ, স্থানীয় আওয়ামী লীগ অঙ্গসংগঠনের সব নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়ে সবসময় তাদের পাশে থাকার ও পাশে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়া শুরু থেকেই সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে পুলিশ, বিজিবি, আনসার বাহিনীসহ প্রশাসনের সব কর্মকর্তা-কর্মচারী ও সিলেটসহ দেশের সব ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সব সাংবাদিকদের উল্লেখযোগ্য ভূমিকা পালন করার জন্য তাদের ধন্যবাদ জানান সিসিকের সাবেক এই মেয়র।

নব নির্বাচিত মেয়র ছাড়াও কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের ধন্যবাদ জানিয়ে কামরান বলেন, নগরের যেকোনো উন্নয়নমূলক কাজে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন।

সিসিক নির্বাচনে ২৭টি ওয়ার্ডে স্থগিত দু’টিসহ ১৩৪টি কেন্দ্রে ঘোষিত ফলাফলে আরিফুল হক চৌধুরী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯২ হাজার ৫৮৮ ভোট। আওয়ামী লীগ প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান নৌকা প্রতীকে পেয়েছেন ৮৬ হাজার ৩৯২ ভোট।

(আজকের সিলেট/১১ আগস্ট/ডি/এমকে/ঘ.)

শেয়ার করুন