১৪ আগস্ট ২০১৮


এর পরও মাঠে কামরান!

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : এখনো শুকিয়ে যায়নি ক্লান্তিহীন নির্বাচনী গ্লানি। দলীয় প্রার্থী হিসেবে অভ্যন্তরীণ কোন্দলে পরাজয়ের হার বরণ করতে হয়েছে। তার পরও ঘরে বসে নেই সিলেটরে ইতিহাসের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। পুরো নগর চষে বেড়াচ্ছেন তিনি। জাতীয় শোক দিবস দিবসের কর্মসূচী নিয়ে বেশ তৎপর।
শোকাবহ আগষ্ট মাসে এই বেদনা যেনো কিছুতেই শুকাবার নয়।

কিন্তু কোন্দলে হেরে গেলেও দলের প্রতি অবিচল বিশ্বাস আর আস্থা ছিলো বরাবর। তাইতো জাতির পিতার মৃত্যুকে সামনে রেখে আবারো জনতার মাঝে ফিরে আসেন জনতার কামরান। জনকের প্রতি শ্রদ্ধাঞ্জুলি প্রদর্শনের অংশ হিসেবে গোটা নগরীতে ব্যানার এবং বিলবোর্ড বানিয়ে শোকার্ত জাতির পাশে দাঁড়িয়ে আবারো শ্রদ্ধা জানান তিনি।

১৫ই আগষ্ট উপলক্ষ্যে সিলেটে আর কোনও কেন্দ্রিয় কিংবা স্থানীয় নেতার পক্ষ্যে বিলবোর্ড দেখা না গেলেও নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে বদর উদ্দিন আহমদ কামরানের পক্ষ থেকে জনকের ছবি সম্বলিত একাধিক বিলবোর্ড একটি ভিন্নমাত্রা এনে দিয়েছে।

এর মধ্য দিয়ে নির্বাচনে হেরে যাবার ক্ষত না শোকাতেই আবারও রাজনীতি মাঠে সরব হয়ে উঠেন কামরান।

এদিকে, সিলেটের সাবেক এই মেয়রের পাশাপাশি ব্যতিক্রমী কর্মসূচী গ্রহণ করেছেন তাঁর ছেলে ডাঃ আরমান আহমদ শিপলু । তিনি শোক দিবস উপলক্ষ্যে দিনব্যাপী স্বাস্থ্য ও চক্ষু শিবির এবং স্বেচ্চায় রক্তদান কর্মসূচি ঘোষণা করে জনকের প্রতি শ্রদ্ধাঞ্জলী প্রদর্শন করবেন।

(আজকের সিলেট/১৪ আগস্ট/ডি/এসসি/ঘ.)

শেয়ার করুন