১৬ আগস্ট ২০১৮


কানাইঘাটে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

শেয়ার করুন

কানাইঘাট প্রতিনিধি : কানাইঘাটে জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে ফারুক আহমদ (৪২) নামে একজন নিহত ও অন্তত ৮ জন আহত হয়েছেন। নিহত ফারুক আহমদ পৌরসভার বায়মপুর গ্রামের মৃত আসদ রাজার পুত্র। তিনি দীর্ঘদিন প্রবাসে ছিলেন, বিগত ৩ বছর পূর্বে তিনি লন্ডন থেকে বাড়ীতে চলে আসেন।

বৃহস্পতিবার সকালে এসংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়সূত্রে জানা যায়, উপজেলার পৌরসভাস্থ বায়মপুর গ্রামের মৃত আরব আলীর ছেলে ইসলাম উদ্দিনের সাথে নিহত ফারুক আহমদের সাতবাঁক ইউপির ফসলী জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছে। এ নিয়ে পূর্বেও দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে বলে জানা গেছে। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল ৬টায় ফারুক আহমদের লোকজন বিরোধীয় জমিতে ধানের চারা রোপন করতে গেলে প্রতিপক্ষ ইসলাম উদ্দিনের লেঅকজন বাঁধা প্রদান করে। একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন আহত হন। এতে গুরুতর আহত অবস্থায় ফারুক আহমদকে সিলেট ওমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

ঘটনার পর কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহতের লাশ ময়না তদন্তে রয়েছে। তদন্তপূর্বক অপরাধীদের আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(আজকের সিলেট/১৬ আগস্ট/ডি/কেআর/ঘ.)

শেয়ার করুন