১৬ আগস্ট ২০১৮


রাজুর খুনিদের গ্রেফতার দাবিতে ছাত্রদলের বিক্ষোভ

শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট : সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নগরীতে বিক্ষোভ করেছেন ছাত্রদলের একাংশের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বিকেলে নগরীর ধোপাদিঘীরপার থেকে মিছিল বের করে বিভিন্ন সড়ক ঘুরে আম্বরখানা পয়েন্টে গিয়ে শেষ হয়। এসময় সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রদলের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, ফয়জুল হক রাজু ছিলেন ছাত্রদলের একনিষ্ট কর্মী। বর্তমান জেলা ও মহানগর ছাত্রদলের অযোগ্য কমিটির বিরুদ্ধে তার সোচ্চার ভূমিকা ছিল। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। হত্যাকান্ডের পর আজ পর্যন্ত হত্যার মূল হোতাদের গ্রেফতার করা হয়নি। অনতিবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে ফাঁসির দাবি করেন নেতৃবৃন্দ।

মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আশরাফুল উদ্দিন রুবেল ও এমসি কলেজ ছাত্রদলের আহ্বায়ক বদরুল আজাদ রানার পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি (পদত্যাগকারী) নজরুল ইসলাম।

অন্যান্যর মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আজিজুল হোসেন আজিজ, শামীম আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি অর্পণ ঘোষ, জেলার সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না, মহানগরের সাবেক যুগ্ম সম্পাদক সুচীত্র চৌধুরী বাবলু, জেলার যুগ্ম সম্পাদক জাকির আহমদ, রেজওয়ান আহমদ, জেলা যুবদল নেতা সাইদুল ইসলাম হৃদয়, মহানগরের সাবেক সহ সাধারণ সম্পাদক আব্দুল মন্নান, একরাম আহমদ, বেলাল আহমদ, সমর আলী, জেলা ছাত্রদলের সহ সভাপতি (পদত্যাগকারী) মাসরুর রাসেল, জেলা ছাত্রদলের সহ সভাপতি (পদত্যাগকারী) সুহেল রানা, যুগ্ম সম্পাদক (পদত্যাগকারী) সুহেল ইবনে রাজা প্রমুখ।

উল্লেখ্য, গত শনিবার রাতে নিজদলের কর্মীদের হামলায় খুন হন ছাত্রদল নেতা রাজু। এ ঘটনায় ২৪ জনকে আসামী করে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন তার চাচা আওয়ামী লীগ নেতা দবির আলী। তবে এখনও কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

(আজকের সিলেট/১৬ আগস্ট/ডি/কেআর/ঘ.)

শেয়ার করুন