৮ জুলাই ২০১৭


সাংবাদিকদের ভালো কাজের স্বীকৃতি দেয়া প্রয়োজন: প্রেস কাউন্সিল চেয়ারম্যান

শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো: মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন,সাংবাদিকদের ভালো কাজের স্বীকৃতি দেয়া প্রয়োজন।দেশের উন্নতি এবং অগ্রগতিতে সাংবাদিকদের রয়েছে গ্ররুত্বপূর্ণ অবদান। বিশেষ করে জঙ্গি দমনে তাদের সাহসী ভূমিকাকে আমি শ্রদ্ধার সাথে স্মরণ করি।

শনিবার সকাল সাড়ে ১০টায় সিলেট সার্কিট হাউসে সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বলেন, সাংবাদিকদের দ্বিধা বিভক্তির অনেক কাজই সুষ্ঠুভাবে সম্পাদন করা যাচ্ছে না। এমনকি সাংবাদিক সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহকে পর্যাপ্ত বরাদ্দ দেয়া যাচ্ছে না।

স্থানীয় সরকার বিভাগ, সিলেট-এর উপ-পরিচালক(উপসচিব) দেবজিত সিনহার সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন-জেলা তথ্য অফিসের উপ-পরিচালক জুলিয়া যেসমিন মিলি, এস এমপি’র অতিরিক্ত উপ-কমিশনার( মিডিয়া) জেদান আল মুসা, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আব্দুর রশীদ রেনু, সিলেটেরসকালডটকম সম্পাদক ও বনপার সদস্য মোহাম্মদ সিরাজুল ইসলাম, দৈনিক মানবজমিনের সিলেট ব্যুরো প্রধান ওয়েছ খসরু, দৈনিক যুগভেরীর নির্বাহী সম্পাদক অপূর্ব শর্মা, বাংলা নিউজের স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন