৯ জুলাই ২০১৭


প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সাথে সিলেট অনলাইন প্রেসক্লাবের মতবিনিময়

শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদর সাথে শনিবার রাত সাড়ে ৯ টায় সিলেট সার্কিট হাউসে সিলেট অনলাইন প্রেসক্লাবে নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানকে ফুল দিয়ে স্বাগত জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

সভায় প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদ সাংবাদিকদের কল্যাণে তাঁর নেয়া বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে বলেন, অচিরেই সাংবাদিকদের নামের তালিকা ওয়েবসাইটে প্রকাশ করার ব্যবস্থা করা হবে। এই তালিকায় অনলাইন সাংবাদিকদেরও নাম ঠিকানা থাকবে।

সিলেট অনলাইন প্রেসক্লাবে সভাপতি মুহিত চৌধুরী তার বক্তব্যে সম্প্রতি মন্ত্রীসভায় উপস্থাপিত অনলাইন নীতিমালার বিভিন্ন অসংগতির কথা তোলে ধরলে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান তার সাথে একমত পোষণ করেন এবং  গেজেট হবার আগে বিষয়টি যথাযত কর্তৃপক্ষের কাছে উপস্থাপনের পরামর্শ দেন।

মুহিত চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবে সহ-সভাপতি মোহাম্মদ গোলজার আহমদ,সহ-সাধারণ সম্পাদক এম.সাইফুর রহমান তালুকদার,কার্যকরি পরিষদ সদস্য আব্দুল মুহিত দিদার,কার্যকরি পরিষদ সদস্য শিব্বির আহমদ ওসমানী,সদস্য শহীদুর রহমান জুয়েল।

শেয়ার করুন