৩১ অক্টোবর ২০২১


ফাদার টিম মেমোরিয়াল প্রোগ্রামিং কনটেস্টের পুরস্কার বিতরণ সম্পন্ন

শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট : ব্রেনস্টেশন প্রেজেন্ট ফাদার টিম মেমোরিয়াল প্রোগ্রামিং কনটেস্টের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ফাদার রিচার্ড উইলিয়াম টিম এর স্মরণে নটরডেমের আইসিটি ক্লাব এই কনটেস্ট এর আয়োজন করা হয়।

রোববার নটরডেম কলেজের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন নটরডেম কলেজের অধ্যক্ষ ফাদার হেমন্ত পিউুস রোজারিও। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রেইন স্টেশনের সিইও রাইসুল কবির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আজকের সিলেট ডটকম এর প্রধান সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার, ইরা ইনফোটেক লিমিটেডের সিইও মোহাম্মদ সিরাজুল ইসলাম, ক্লাব মডারেটর সৈকত লরেন্স রোজারিও এবং জেডনিউজ টিভির উপ-সম্পাদক আমরীন মেহবুবা সুলতানা।

এই প্রোগ্রামিং কনটেস্টের সর্বাধিক নম্বর পেয়ে মোহাম্মদ নাফিসুল হক সিফাত প্রথম স্থান অধিকার করেন এবং গোল্ড মেডেল অর্জন করেন। দ্বিতীয় এবং তৃতীয় অবস্থানে যথাক্রমে ফারহান আহমেদ এবং ইমরান হোসেন এবং রোপ্য এবং ব্রোঞ্চ মেডেল জিতে নেন।

এছাড়াও সেরা আঠারোর তালিকার প্রাণসু প্রদীপতা নাগ, শাহরিয়ার খান দেবজ্যোতি দাস সৌম্য, আদনান সাদিক, মোহাম্মদ আব্দুল্লাহ, দেবদ্বীপ দাস দীপ্ত, তারেক আবরার, সায়েদ মাহমুদুল, কবির রাতুল, সুদীপ্ত কুমার মিত্র, সোয়াম বিন খালিদ, শাহ্তাজ রহমান লাবিব, নিলয়, মোহাম্মাদ জান্নাতুল আদান, এস এম এ নাহিয়ান এবং জুনায়েদ মহিউদ্দিন রয়েছেন। নটরডেমের আইসিটি ক্লাব সারা বাংলাদেশের সেরা প্রোগ্রামারদের খুঁজে বের করার জন্য ভিন্নধমী এই কনটেস্টের আয়োজন করে থাকে। এই সকল প্রোগ্রামিং কনটেস্ট প্রোগ্রামারদের জীবনের নতুন দিগন্ত উন্মোচনে বিশেষ ভূমিকা পালন করে।

শেয়ার করুন