২৩ ডিসেম্বর ২০২১


শনিবার চালু হচ্ছে সিলেট-ম্যানচেস্টার ফ্লাইট

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : বহু প্রতিক্ষার পর অবশেষে চালু হচ্ছে করোনা সংক্রমণের কারণে বন্ধ হয়ে যাওয়া সিলেট-ম্যানচেস্টার সরাসরি ফ্লাইট। প্রায় দুই বছর বন্ধ থাকার পর আগামী শনিবার থেকে সিলেট-ম্যানচেস্টার সরাসরি ফ্লাইট চালু হচ্ছে। এর আগে গত বছরের ২৯ মার্চের পর দুই দেশে করোনা সংক্রমণ বাড়ায় ফ্লাইট বন্ধ হয়ে যায়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেটের জেলা ব্যবস্থাপক মোহাম্মদ ফারুক আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামী ২৫ মার্চ পর্যন্ত সপ্তাহে এই রুটে আসা যাওয়ায় মিলে দুটি করে মোট চারটি ফ্লাইট পরিচালনা করা হবে। প্রতি বৃহস্পতি ও রোববার দুটি ফ্লাইট যাবে। আর সোম ও শুক্রবার ফিরতি ফ্লাইট আসবে। বিমানের অত্যাধুনিক ড্রিমলাইনারের মাধ্যমে ম্যানচেস্টার ফ্লাইটটি পরিচালিত হবে। রুটটি নতুন করে চালুর জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষ থেকে ইতিমদ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক মো. হাফিজ আহমদ বলেন, বিমানের বিজি ২০৭ ফ্লাইট আগামীশনিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকার হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে দুপুর ১টা ১০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে। এরপর দুপুর সোয়া ২টায় সরাসরি মানচেস্টারের উদ্দেশ্যে রওনা হবে।

তিনি জানান, ফ্লাইটি ম্যানচেস্টার পৌঁছানোর সম্ভাব্য স্থানীয় সময় রাত ৮টা। পরদিন ফিরতি ফ্লাইট বিজি ২০৮ ম্যানচেস্টার থেকে স্থানীয় সময় রাত ৮টায় ছেড়ে সিলেট পৌঁছাবে ২৭ ডিসেম্বর দুপুর ১২টায়। সিলেট থেকে দুপুর ১টায় যাত্রা করে ফ্লাইটটি ঢাকায় পৌঁছাবে দুপুর পৌনে ২টায়।

শেয়ার করুন