৫ জানুয়ারি ২০২২


কমলগঞ্জে ভোটকেন্দ্রে সাংবাদিকের উপর হামলা

শেয়ার করুন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি : নির্বাচনী সংবাদ সংগ্রহ করতে গিয়ে ভোটকেন্দ্রে নৌকা প্রার্থী আসিদ আলীর পক্ষের লোকজন কর্তৃক হামলার শিকার হয়েছেন বেসরকারী টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ক্যামেরা পার্সন হোসেন বকশ। তিনি বর্তমানে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার সকাল ৭টার দিকে কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নের ঝপলারপার এলাকায় ঘটনাটি ঘটেছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত হোসেন বকশ জানান, তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে নির্বাচন কমিশনের ইস্যুকৃত গাড়ি ও পাস নিয়ে বের হই। পথিমধ্যে ঝপলারপাড় এলাকায় গেলে মাধবপুর ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী আসিদ আলী, তাঁর ছেলে শাহ আলম ও খোকন গং সন্ত্রাসী বাহিনী আমার গতিরোধ করে হামলা করে। এরপর আমাকে ধরে আসিদ আলীর বাড়ি নিয়ে গিয়ে বেধড়ক মারধর করেআমার মানিব্যাগ, ক্যামেরা ও দুইটি মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে। এরপর আমাকে একটি অস্ত্র জাতীয় কিছু দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে আসিদ আলী বলে জানান হোসেন বকশ। পরবর্তীতে খবর পেয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল কর্মকর্তা ডা: জয়দীপ পাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হোসেনের শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম রয়েছে। আমরা প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করেছি। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাআশেকুল হক জানান, খবর পেয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে প্রয়োজনীয় চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাঁর সার্বক্ষণিক খবর আমরা রাখছি বলে তিনি জানান।

এদিকে মাধবপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী পুষ্প কুমার কানু অভিযোগ করেছেন, আসিদ আলীর লোকজন তার প্রধান নির্বাচনী এজেন্ট কানুন কুমার সিংহের আইডি কার্ড ছিনিয়ে নিয়ে গিয়েছে। আসিদ আলী আমার ভোটারদের ভয়ভীতিসহ কেন্দ্র দখলের চেষ্টা করছেন বলে অভিযোগ করেছেন। আমি শিববাজার, ভান্ডারীগাঁও, নুরজাহান ও পার্থখলা চা বাগানের দুইটি কেন্দ্র ঝুঁকিপূর্ণ মনে করছি। তাই আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন