১০ জুলাই ২০১৭


সিলেট মহানগর বিএনপির সদস্য সংগ্রহের কার্যক্রম শুরু

শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে প্রাথমিক সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের কার্যক্রম শুরু হয়েছে। সোমবার সকাল ১১ টায় নগরীর একটি কমিনিউটি সেন্টারে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা এম এ হক ।

মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এম এ হক বলেন, সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের মাধ্যমে দলকে আরো সু সংগঠিত করে আন্দোলনের মধ্যদিয়ে বর্তমান স্বৈরাচারী ও জুলমবাজ সরকারের পতন নিশ্চিত করে দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে হবে।

সভায় মহানগর বিএনপির উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ইসমাইল আলী বাবু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং মরহুমের রুহের মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, রেজাউল হাসান কয়েস লোদী, আব্দুস সত্তার, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, মুফতি বদরুনূর সায়েক, অধ্যাপিকা সামিয়া বেহমদ চৌধুরী, বাবু নিহার রঞ্জন দে, আব্দুল আলীম দিপক, আব্দুল ফাত্তাহ বক্রাস, উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আব্দুস সালাম বাচ্চু, এবিএম সাদেক জুনেদ, সাইদুর রহমান বুদুরী, সৈয়দ বাবুল হোসেন, যুগ্ম সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, হাজী মিলাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল মুর্শেদ, মাহবুব চৌধুরী, দপ্তর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রচার সম্পাদক শামীম মজুমদার, প্রকাশনা সম্পাদক জাকির হোসের মজুমদার, মহিলা বিষয়ক সম্পাদক জাহানারা ইয়াসমিন গোলাপী, যুব বিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত আহমদ লিটন, শ্রম সম্পাদক ইউনুস মিয়া, স্বেচ্ছাসেবক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী সিলু, স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, অর্থ নৈতিক সম্পাদক মোস্তাক উদ্দিন আহমদ, মানবাধিকার সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম, সমবায়ন সম্পাদক মামুনুর রহমান মামুন, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, শিল্প সম্পাদক আব্দুল হাদী মাছুম, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল কাহির প্রমুখ।

শেয়ার করুন