১১ জুলাই ২০১৭


ওসমানীনগরে আনোয়ারুজ্জামানের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

শেয়ার করুন

ওসমানীনগর প্রতিনিধি : সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, সরকারের পাশাপাশি প্রবাসী আওয়ামীলীগ নেতা বন্যাদুর্গত মানুষদের সাহায্য সহযোগিতা করে দেশের কল্যাণে কাজ করছেন। বন্যা সহ যে কোন দুর্যোগ পরিস্থিতিতে দরিদ্র অসহায় মানুষের দুর্ভোগ লাগবে যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি সরকারের পাশাপাশি সবাইকে নিজ নিজ অবস্থান থেকে বন্যার্তদের সাহায্য-সহযেগিতায় এগিয়ে আসার আহবান জানান।

মঙ্গলবার দিনব্যাপী ওসমানীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যা কবলিত এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর উদ্যোগে ত্রান বিতরন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্তিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন, সদস্য সুষমা সুলতানা রুহি, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কবির উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, আওয়ামীলীগ নেতা আব্দুর রব গেদা মিয়া, সফর আলী, আতাউর রহমান রজব, উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, জাহেদ সুমন, সেবুল আলী, রুহেল আহমদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ্যাডভোকেট লুৎফুর রহমান আরো বলেন, দুর্যোগময় সময়ে অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী যে মহতি উদ্যোগ গ্রহণ করেছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে। তিনি এ ধরনের মানব সেবা মূলক কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।

 

(আজকের সিলেট/১১জুলাই/ইউজে/প্রেস/ঘ.)

শেয়ার করুন