২৫ অক্টোবর ২০২২


মানুষের প্রয়োজনে পাশে দাঁড়ানো মহৎ কাজ : ব্যারিস্টার মোস্তাকিম

শেয়ার করুন

লন্ডন অফিস : দৈনিক পুণ্যভূমি’র প্রকাশক ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী বলেছেন, সামাজিক সংগঠন কখনোই ব্যক্তিগত নয় তার প্রমাণ রেখেছেন সিলেট মিডিয়া কর্পোরেশন। তাই সকলের সমন্বিত মহত উদ্দেশ্য ও প্রচেষ্টায় শত বাধাবিপত্তি অতিক্রম করে আজ এই পর্যায়ে পৌঁছাতে সক্ষম হয়েছে এই সংগঠনটি। বিপদে-আপদে একে অন্যের পাশে থেকে কাজ করে যাওয়ার জন্যেই এই সংগঠনের সৃষ্টি। মানুষের প্রয়োজনে পাশে দাঁড়ানো মহৎ কাজ।

মঙ্গলবার যুক্তরাজ্যের লোটন শহরের একটি রেস্টুরেন্টে মানবিক সংগঠন সিলেট মিডিয়া কর্পোরেশন আয়োজিত এক মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি ফেঞ্চুগঞ্জ এর অন্যতম উদাহরণ সৃষ্টিকারী সিলেট মিডিয়া কর্পোরেশনের সমাজ কল্যাণে নিবেদিত প্রাণপুরুষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পাশাপাশি সমাজের প্রয়োজনে সব সময় পাশে থাকার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

সংগঠনের সভাপতি কালাম লুলু’র সভাপতিত্বে এবং শহিদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিডিয়া করপোরেশন এর সিনিয়র উপদেষ্টা বাংগালী কমিউনিটির সুপরিচিত ব্যাক্তি ওলী খাঁন এমবিই, ফেঞ্চুগঞ্জ কল্যান সমিতি ইউকে’র সভাপতি শাহ ফজলুর রব সোহেল, মোজাম্মেল হক সুনাম, জিবুল আহমেদ, মিডিয়া করপোরেশন এর সিনিয়র উপদেষ্টা বদরুল ইসলাম রাজা, আব্দুল মান্নান, আব্দুর রকিব চৌধুরী, ফজলুর রহমান , শিপন আহমদ, জনাব আব্দুল হক, পিন্টু সহ অন্যান্যরা। এছাড়া কনফারেন্স কলে ছিলেন সংগঠনের সেক্রেটারি ফ্রান্স প্রবাসী এম আলী হোসেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মানবিক কাজ করার মাধ্যমে সংগঠনটি সিলেট জেলায় মানবতার ফেরিওয়ালা সংগঠন হিসেবে ইতিমধ্যেই পরিচিতি লাভ করেছে। এ ধরনের মানবতার কাজ করা যেন নিয়মিত কাজের অংশ হিসেবে রুটিনে পরিনত করেছে সিলেট মিডিয়া কর্পোরেশনকে । তারা বলেন এই মানবিক কাজগুলো দিন দিন সিলেট জেলায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে যাচ্ছে এবং সচেতন নাগরিকরা মনে করছেন সংগঠনের কার্যক্রম এভাবে চলতে থাকলে সিলেটের আশপাশের গ্রাম থেকে হয়ত অচিরেই অসহায় ও হতদরীদ্র মানুষের সংখ্যা শূন্যের কোটায় গিয়ে পৌছাবে। তাই বিভিন্ন শ্রেনি পেশার মানুষ এসব মানবিক কাজগুলোকে প্রশংসার জোয়ারে ভাসিয়ে দিচ্ছে।ফলে অসহায় মানুষের আস্থার প্রানকেন্দ্র হিসেবে পরিনত হয়েছে সিলেট মিডিয়া কর্পোরেশন।

শেয়ার করুন