১১ নভেম্বর ২০২২


বিশ্বনাথে চেয়ারম্যান পদপ্রার্থী দয়াল উদ্দিন’র মতবিনিময় সভা

শেয়ার করুন

নিউজ ডেস্ক: সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী দয়াল উদ্দিন তালুকদারের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সন্ধ্যায় উত্তর ধর্মদা গ্রামে সদর ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডবাসীর উদ্যোগে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মুরব্বি আইয়ুব আলীর সভাপতিত্বে ও সংগঠক মোতাহির আলী খানের পরিচালনায় বক্তব্য দেন সদর ইউনিয়নের সদস্য আব্দুল মুমিন মামুন, আওয়ামী লীগ নেতা হাজী হিরন মিয়া,আইয়ুব আলী মিরাসদার,শেখ মনির মিয়া,শেখ নূর মিয়া,কবির মিয়া,আরস আলী,আনছার মিয়া,আব্দুল হান্নান,সংগঠক শেখ ফজর আলী,কাওছার আহমদ,শেখ মুমিন মর্তুজা শিপন,নজরুল ইসলাম, শেখ সুমন মাওন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, মনোহর আলী, আব্দুর নূর, শেখ মুজিবুর রহমান বাছন, ছাদ উদ্দিন, তারিছ আলী, ফজর আলী, আব্দুর নুর, মিনার মিয়া, আনোয়ার মিয়া, রিয়াজ উদ্দিন তালুকদার, লিমন মিয়া, মুহিব উদ্দিন সুজাদ, জাহেদ আহমদ, শেখ রাহিনসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

উপস্থিত বক্তারা বলেন, অনেক বছর হয়ে গেছে আমাদের এই অত্র এলাকায় থেকে কোনো চেয়ারম্যান নির্বাচিত হননি।এবার সময় এসেছে আমাদের।ইউনিয়নের প্রতিটি মানুষ চায় পরিবর্তন। সবাই নিজ নিজ অবস্থান থেকে কাজ করলে আশা রাখি দয়াল উদ্দিন চেয়ারম্যান পদে বিজয় লাভ করবেন।

এসময় চেয়ারম্যান প্রার্থী দয়াল উদ্দিন তালুকদার বলেন, সদর ইউনিয়ন পরিষদ হিসাবে এ ইউনিয়নকে কেন্দ্র হিসাবে পরিণত করতে চাই। আমি চেয়ারম্যান না হয়েও এখানকার মানুষের সাথে সব সময় ছিলাম। কারো দুঃখ-কষ্ট, সমস্যা, বিপদের কথা শুনলে তার পাশে দাঁড়াতে চেষ্টা করেছি। আগামীতেও সকল মানুষের পাশে থেকে কাজ করতে চাই। তিনি সকলের সার্বিক সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন