৩০ নভেম্বর ২০২২


ওসমানী মেডিকেল ছাত্রাবাস থেকে অস্ত্র উদ্ধার

শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট : সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালের একটি ছাত্রাবাসের বন্ধ কক্ষ থেকে বেশ কিছু দেশিয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ছাত্রলীগ দাবি করছে, ওই কক্ষটি ছিল শিবিরের সংস্কৃতি সংগঠন ঐতিহ্যের। ছাত্রলীগের নেতারা এসব অস্ত্র ধরিয়ে দিয়েছেন।

মঙ্গলবার কোতোয়ালি মডেল থানা পুলিশ ওসমানী মেডিকেলের ওই ছাত্রাবাসে অভিযান চালায়। সেখান থেকে কুড়াল, হকিস্টিক, ক্রিকেট স্টাম্পসহ বেশ কিছু দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। কক্ষ থেকে কিছু ভিন্নধর্মী বই ও প্রচার সামগ্রীও পাওয়া গেছে।

নেতাকর্মীদের দাবির ব্যাপারে ওসমানী কলেজ মেডিকেল হাসপাতালের ছাত্রলীগ সেক্রেটারি নাজমুল হক বলেন, শিবিরের সংস্কৃতি সংগঠন ঐতিহ্যের ওই রুমটি দীর্ঘদিন বন্ধ ছিল। আমরা সেখানে অস্ত্র দেখে পুলিশকে জানাই। তারা এসে সবার সামনে অস্ত্রগুলো উদ্ধার করেছে।

এমএজি ওসমানী মেডিকেল ক্যাম্প পুলিশের ইনজার্চ বিষয়টি নিশ্চিত করে বলেন, ছাত্রাবাসের কক্ষটি দীর্ঘদিন বন্ধ ছিল। সেটি শিবির নিয়ন্ত্রণ করতো বলে কথিত আছে। কক্ষটিতে দেশিয় অস্ত্র ও প্রচার সামগ্রী দেখতে পান ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে কলেজ প্রশাসন ও স্থানীয়রা পুলিশকে খবর দিলে সেখান থেকে কয়েকটি হকিস্টিক, কুড়াল জব্দ করা হয়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন