আজ সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

সিলেটে সেতুমন্ত্রীর প্রশ্ন; রাস্তা পাইছেন? জনগণের ‘না’

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১, ২০১৮ ১:২৫ অপরাহ্ণ

সৈয়দ রাসেল আহমদ:: আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ৩০ জানুয়ারি (মঙ্গলবার) সিলেটে প্রধানমন্ত্রীর জনসভায় বক্তব্য রাখেন,এসময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরেন,তিনি বিভিন্ন কথা বলে জনগণকে হাসাতেও দেখা যায়। সিলেটী ভাষায় কিতা খবর ভালানি এমন প্রশ্ন করলে সবাই হেসে উঠেন এবং উত্তর দেন ওয় ভালা আফনে ভালানি।এসময় তিনি জনগনের উদ্দেশ্যে কয়েকটি প্রশ্ন করেন,  বিদ্যুত পেয়েছেন? উত্তরে হাজার হাজার মানুষ হ্যা বলে হাত নাড়েন,কিন্তু সড়ক পেয়েছেন এমন প্রশ্নে সমাবেশে উপস্থিত থাকা অনেকেই হাত নাড়িয়ে ‘না’ বলতে শোনা যায়। সমাবেশে উপস্থিত অনেকেই বলে উঠেন মন্ত্রী সাহেব রাস্তা ভালা নায়।

সড়ক পেয়েছেন এমন প্রশ্নের পর মূহুর্তের মধ্যেই উপস্থিত থাকা অনেকের মুখে অসন্তুষ্টির কালো ছায়া দেখা যায়।অনেককেই বলতে শোনা যায়,আপনি একবার সিলেটের গোলাপগঞ্জ-বিয়ানীবাজার ঘুরে দেখে যান তাহলে বুঝতে পারবেন।

এ বিষয়ে গোলাপগঞ্জ বিয়ানীবাজার কয়েকটি ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে কথা বললে তারা বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার,সরকারের পক্ষ থেকে উন্নয়নের জন্য টাকা বরাদ্দ দেয়া হয় কিন্তু এসব টাকা বিভিন্ন মাধ্যমে এসে মাঠ পর্যায়ে কমে যায়,তাই জনগণ সরকারের সুফল পায়না বলে তারা মনে করেন।

উল্লেখ্য, ৩০ জানুয়ারি মঙ্গলবার সিলেট সফর করে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরকালে প্রধানমন্ত্রী বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন,এছাড়াও আলীয়া মাদ্রাসার মাঠে জনসভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রী।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ