আজ শনিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

শাবিতে র‌্যাগিং এর ঘটনা তদন্তে

  • আপডেট টাইম : February 20, 2018 7:35 PM

শাবি প্রতিনিধি

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন সেশনে ভর্তি হওয়া ছয় শিক্ষার্থীকে র‌্যাগিং ও শারীরিক নির্যাতনের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক জহীর উদ্দিন আহমেদকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে তাদের দ্রুত প্রতিবেদন দিতে বলা হয়েছে বলে জানান রেজিস্ট্রার মো: ইশফাকুল হোসেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহকারী প্রক্টর মোহাম্মদ সাইফুল আলম আমিন ও শাহপরান হলের প্রাধ্যক্ষ সহকারী অধ্যাপক শাহেদুল হোসাইন।

গত বৃহস্পতিবার সিভিল এন্ড এনভারনমেন্টাল সায়েন্স বিভাগে নতুন সেশনে ভর্তি হওয়া ছয় শিক্ষার্থীকে নগ্ন করে রাতভর র‌্যাগিং ও মারধর করার পর অর্ধনগ্ন ছবি ফেইবুকে পোস্ট করে দেন একই বিভাগের সিনিয়র কয়েকজন শিক্ষার্থী।

ওইসময় প্রক্টর বলেছিলেন, “নির্যাতনের শিকার ওই শিক্ষার্থীরা ভয়ে কারো নাম উল্লেখ করছে না। তবে আমাদের কাছে কিছু তথ্য আছে। খোঁজ নিয়ে নির্যাতনকারীদের বের করবো।

ভুক্তভোগীদের সাথে প্রাথমিক কথাবার্তায় র‌্যাগিং এর সত্যতা পাওয়া গেছে জানিয়ে প্রক্টর বলেন, আমরা অতিদ্রুত এ ঘটনা তদন্তের মাধ্যমে জড়িতদের বের করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

 

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ