আজ শনিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

মেয়র কাপ ক্রিকেট টুর্ণামেন্ট শুরু মার্চে

  • আপডেট টাইম : February 20, 2018 7:46 PM

স্পোর্টস রিপোর্টার : নগরীর ২৭টি ওয়ার্ডের উদীয়মানক্রিকেটারদের উৎসাহিত করা ও প্রতিযোগিতার মাধ্যমে ভাল খেলোয়াড় সুষ্টি করার লক্ষে বিগত বছরের ন্যায় এবারও সিলেটে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজন করছে সিটি করপোরেশন। আগামী মার্চ মাসের প্রথম অথবা দ্বিতীয় সপ্তাহে জেলা স্টেডিয়ামে এই টুর্ণামেন্ট শুরু হবে।

সোমবার নগর ভবনে সিলেটে কর্মরত প্রিন্ট, ইলেক্টনিক্স ও অনলাইন সংবাদমাধ্যমের সংবাদকর্মীদের সাথে প্রেস বিফিংকালে এসব তথ্য জানান সিলেট সিটি কর্পোরেশনের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি , কাউন্সিল আব্দুল মুহিত জাবেদ।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপত্বিতে ব্রিফিংয়ে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘নগরীর ক্রীড়ামোদীদের জন্য বিগত সময়ে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্টর আয়োজন করা হয়েছিল। এরই ধারাবাহিকতায় এবারও আগামী মার্চ মাসের প্রথম অথবা দ্বিতীয় সপ্তাহে মাঠে গড়াবে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট। টুর্ণামেন্টের মূল লক্ষ ও উদ্দেশ্য হচ্ছে নগরীর ২৭টি ওয়ার্ডের উদীয়মান ক্রিকেটারদের উৎসাহিত করা, প্রতিযোগিতার মাধ্যমে ভাল খেলোয়াড় সুষ্টি করা। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় উৎসাহিত করে সামাজিক অবক্ষয় রোধ করে নগরবাসির জন্য বিনোদনের সুযোগ তৈরী করা। এই টুর্ণামেন্টে প্রতিটি ওয়ার্ড থেকে একটি করে দল খেলায় অংশগ্রহণ করবে।’

মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজনে ব্যয় ধরা হয়েছে ৫০ লক্ষ টাকা। সিলেট সিটি কর্পোরেশন ও স্পন্সর প্রতিষ্ঠানের যৌথ অথবা একক অর্থায়নে বাস্তবায়ন করা হবে বলেও জানান তিনি।

এই টুর্ণামেন্ট সফল করতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা, সিলেটে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ নগরবাসির কাছে সহযোগিতার জানান আয়োজকরা।

ব্রিফিংয়ে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, সংরক্ষিত আসনের কাউন্সিলর এডভোকেট রোকশানা বেগম শাহনাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ